|

ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৩ শিশুসহ নিহত ৬

প্রকাশিতঃ ১২:০০ পূর্বাহ্ন | মার্চ ২১, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের আসাননগরে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিন শিশুসহ ৬ জন নিহত হয়েছে। মর্মান্তিক এই দুর্ঘটনায় আহত হয়েছে ৭ জন। (২০ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে পাটকেলঘাটা থানার ভৈরবনগর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- কালিগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের মনিরুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (৮), মেয়ে মিম (৫), তার মা আকলিমা খাতুন (৪৫), একই গ্রামের হাজী মোহাম্মদ আলীর স্ত্রী নুর বানু (৩২), ইউসুফ সরদারের ছেলে শহিদুল ইসলাম সরদার (৩৫) ও শাহিন হোসেনের ছেলে সাব্বির হোসেন (১০)।আহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

নিহতের স্বজনরা জানান, কালিগঞ্জ থেকে একটি মিনি পিকআপ ভাড়া করেন মনিরুজ্জামান। তিনি তার নিকট আত্মীয়দের নিয়ে নিহত আরেক আত্মীয়ের নামাজে জানাজায় অংশ নিতে খুলনায় গিয়েছিলেন। কিন্ত স্বজনের লাশ দেখে ফেরার পথে নিজেরাই লাশ হয়ে ফিরলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীরা খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আসাননগর এলাকায় পৌছালে খুলনাগামী একটি ট্রাকের সাথে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৬ জন নিহত ও ৭ জন আহত হন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, নিহতদের মরাদেহ উদ্ধার সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

দেখা হয়েছে: 367
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪