|

জামালপুরে দম্পতিকে তুলে নেওয়ার অভিযোগ

প্রকাশিতঃ ১২:৪৮ পূর্বাহ্ন | নভেম্বর ০৭, ২০১৮

জামালপুরে দম্পতিকে তুলে নেওয়ার অভিযোগ

জামালপুর প্রতিনিধি:
আইন-শৃঙ্খলা বাহিনী পরিচয়ে জামালপুরের মেলান্দহ উপজেলায় এক দম্পত্তিকে বাড়ি থেকে মাইক্রোবাসে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার সন্ধ্যায় চরবানি পাকুরিয়া ইউনিয়নের মধ্যচর গ্রামে এ ঘটনা ঘটে।

তবে আইন-শৃঙ্খলা বাহিনী বলছে, তারা এ ব্যাপারে কিছুই জানে না। ওই দম্পত্তি হলেন মো. তুহিন সরকার (২০) ও তার স্ত্রী নাসরিন আক্তার (১৮)। এই প্রতিবেদন লেখার সময় গতকাল রাত ৮টা পর্যন্ত তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। এ নিয়ে চরম উৎকণ্ঠায় রয়েছেন নিখোঁজ দম্পত্তির পরিবারের সদস্যরা।

পরিবারের সদস্য ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে হঠাৎ সাদা পোশাকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে ১৫ থেকে ২০ জনের একটি দল ওই বাড়িতে ঢোকে। তাঁদের মধ্যে কয়েকজন নারীও ছিলেন। বাড়ির লোকজন কোনো কিছু বুঝে ওঠার আগেই তুহিন সরকার ও তার স্ত্রী নাসরিন আক্তারকে একটি মাইক্রোবাসে তুলে নেয় তারা। তারপর মাইক্রোবাসটি জেলা সদরের দিকে চলে যায়। এর পর থেকে পরিবারের লোকজন থানা, ডিবি ও র‌্যাব থেকে শুরু করে আইন-শৃঙ্খলা বাহিনীর সব দপ্তরে খোঁজাখুঁজি করেও তাদের কোনো সন্ধান পাননি।

নিখোঁজ তুহিন সরকারের বাবা মফিজ সরকার বলেন, যারা তুলে নিয়েছে, তাদের কাছে অস্ত্র ও হাতকড়া ছিল। কিন্তু পুলিশ-র‌্যাবসহ সবাই বলছে তারা তার ছেলে ও ছেলের বউকে তুলে নেয়নি।

মেলান্দহ থানার ওসি গাজী মো. সাখাওয়াত হোসেন বলেন, ওই থানার কোনো পুলিশ সেখানে যায়নি। এ ব্যাপারে তারা কিছুই জানেন না। নিখোঁজ পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ করা হয়নি। ওই ইউনিয়নের সোহেল মেম্বার থানায় ফোন করে বিষয়টি শুধু অবহিত করেছেন। বিষয়টি নিয়ে আমরাও ধোঁয়াশার মধ্যে আছি। ওসি বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর অন্য কোনো সংস্থা তাদের আটক করলেও লোকাল থানাকে তা অবহিত করতে হবে।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন বলেন, সাংবাদিক ও লোকমুখে বিষয়টি শুনেছি। এ ব্যাপারে খোঁজ-খবর নিচ্ছি।

সূত্র- সমকাল

দেখা হয়েছে: 592
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪