|

জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ আরো বেশী শক্তিশালী-রাঙ্গা

প্রকাশিতঃ ৩:৪৯ অপরাহ্ন | জানুয়ারী ২৫, ২০২০

জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ আরো বেশী শক্তিশালী-রাঙ্গা

রংপুর প্রতিনিধিঃ জাতীয় পার্টির মহাসচিব ও সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ মশিয়ার রহমান রাঙ্গা এমপি বলেছেন এরশাদ মারা গেছেন এখন আর রংপুর জাপার দূর্গ থাকবেনা, যারা একথা বলেন তারা জানেনা জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ আরো বেশী শক্তিশালী।

রংপুর জাপার দূর্গ আছে ভবিষতেও থাকবে। আগামী নির্বাচনে রংপুর অঞ্চলের ২২টি আসনেই তাদের হাতে চলে আসবে। জাপার দূর্গ কেউ কোন দিন ছিনিয়ে নিতে পারবেনা। তিনি শুক্রবার সন্ধায় রংপুরের পালিচড়া মজিদা খাতুন কলেজ প্রাঙ্গনে সদর উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রাঙ্গা বলেন, এরশাদ ৯ বছরের সফল রাষ্ট্রনায়ক ছিলেন, তিনি ক্ষমতায় থাকা কালে দেশের যে উন্নয়ন করেছেন তার আগে কেউই এতো উন্নয়ন করতে পারেনি। তিনি সব সময় বলতেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে,সে জন্যই তিনি উপজেলা পদ্ধতি চালু সহ মহকুমাকে জেলা করা সহ প্রত্যান্ত অঞ্চলের রাস্তা ঘাট উন্নয়ন করেছেন। গ্রামকে শহরে পরিনত করেছেন।

প্রশাসনকে মানুষের দোড় গোড়ায় নিয়ে গিয়েছেন। বর্তমান সরকারও গ্রামকে শহরে পরিনত করার চেষ্টা করছেন বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করছেন। তিনি বলেন আমরা জাতীয় সংসদকে সকল কর্মকান্ডের কেন্দ্র বিন্দুতে পরিনত করতে চাই। বিরোধীতা করার জন্য বিরোধীতা নয় সরকারের খারাপ কাজের বিরোধীতা আর ভালো কাজের প্রশংসা করতে চাই এবং সেটাই করছি।

সংসদকে অশ্রাব্য ভাষায় গালাগাল কাগজ ছোড়াছুড়ি করা মাইক ভেঙ্গে ফেলার নাম যদি বিরোধী দলের কাজ হয় আমরা তেমন বিরোধী দল হতে চাইনা।

রাঙ্গা দলকে শক্তিশালী করার জন্য নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন এ জন্য জনগনের কাছে যেতে হবে। মানুষের সুখ দুঃখের অংশিদার হয়ে তাদের সেবা করতে হবে।

সম্মেলনে বিরোধী দলীয় চীফ হুইপ ও জাপার সদস্য সচিব আলহাজ্ব মশিয়ার রহমান রাঙ্গা রংপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজলী আক্তার কে সভাপতি ও ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন কে সাধারণ সম্পাদক করে উপজেলা জাপার কমিটি ঘোষণা করেন। পরবর্তীতে তারা ৫টি ইউনিয়ন থেকে নেতা-কর্মীদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

রংপুর সদর উপজেলা জাপার নেত্রী কাজলী বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, শাফিউর ইসলাম শফি, মোঃ রুহুল আমিন লিটন ও জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক নাজিমুজ্জামান নাজিম, সদর উপজেলা জাপার সদস্য সচিব মাসুদার রহমান মিলন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 440
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪