|

প্রয়াত বিএনপি নেতার স্বরনে জেলা বিএনপির স্মরণসভা

প্রকাশিতঃ ৯:৩০ অপরাহ্ন | জানুয়ারী ২৬, ২০১৯

মহসিন রেজা, শরীয়তপুরঃ

শরীয়তপুর পৌরসভার বিএনপি নেতা হাজী খলিলুর রহমান খান ও সাবেক ছাত্রদল নেতা মনিরুজ্জামান রুবেল আখন্দ এর স্মরনে ২৬ জানুয়ারী শনিবার শরীয়তপুর মডেল টাউনে দুপুরে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শরীয়তপুর সদর পৌরসভা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ খলিলুর রহমান (৬০) ১৭ জানুয়ারী ও ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মনিরুজ্জামান রুবেল (৪২) এর ১৪ জানুয়ারী আকস্মিক মৃত্যুতে শরীয়তপুর জেলা বিএনপির নেতা কর্মীদের মাঝে একটি শোকের ছায়া নেমে এসেছে।

বিএনপির প্রয়াত নেতাদের প্রতি ভালোবাসার টানে দলীয় নেতা কর্মিদের নিয়ে শরীয়তপুর সদর উপজেলার মডেল টাউন মাহবুব আলম তালুকদারের বাড়িতে জেলা বিএনপি, জেলা যুবদল, জেলা সেচ্ছাবক দল ও জেলা ছাত্রদলের সম্মিলিত আয়োজনে স্মরন সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠান করা হয়।

স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় নেতা জামাল শরীফ হিরু শোকাহত কন্ঠে বলেন, মনিরুজ্জামান রুবেল ও হাজী খলিল ছিলেন বিএনপির দুঃসময়ে সাহসী সৈনিক, আমাদের মাঝ থেকে খুব অল্প বয়সে চলে গেছে। আজ শরীয়তপুর বিএনপির মাঝে বইছে শোকের ছায়া। আমরা বিএনপির এই প্রয়াত অকুতোভয় সৈনিকদের ভূলবোনা।

উক্ত স্মরন সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য জামাল শরীফ হিরু, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম তালুকদার, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক আঃ জব্বার খান, জেলা বিএনপি নেতা মোঃ তোফাজ্জল হোসেন ফকির, মোঃ ইসহাক মাদবর, মোঃ বাবুল খান, জেলা যুবদলের সভাপতি আরিফ উজ্জামান মোল্লা, জেলা যুবদল নেতা মোঃ লিয়াকত খান, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আমিনূর রহমান আমান, জেলা ছাত্রদলের সভাপতি রাশেদ খান মেনন,জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ রিংকু তালুকদার, সদর পৌরসভা সেচ্চাসেবক দলের সাবেক সভাপতি খবিরুল আলম শিকদার, শরীয়তপুর কলেজ শাখা ছাত্রদল নেতা আফজাল সরদার, দিদারুল আলমসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ।

স্মরণ সভার আলোচনা শেষে মরহুমদের জন্য মোনাজাত করে আল্লাহর কাছে তাদের আত্নার মাগফেরাত কামনা করেন এরপর তবারক বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শেষ হয়।

দেখা হয়েছে: 826
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪