|

ঝিকরগাছায় পরিক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় স্কুল ছাত্রের আত্মহত্যা

প্রকাশিতঃ ৩:৪৪ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৮

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের ঝিকরগাছায় পরিক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় গলায় ফাঁস দিয়ে রিমন রেজা ইমন (১৫)নামে এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে।বৃহস্পতিবার দুপুরর ২টার দিকে উপজেলার ইস্তা গ্রামে এ ঘটনা ঘটে।

ইমন ইস্তা গ্রামের হাসানুজ্জামানের ছেলে ও মাটিকুমড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মেজবাহ্ আহমেদ জানান, ইমন একজন মেধাবী ছাত্র ছিলো। বরাবরই সে মাটিকুমরা মাধ্যমিক বিদ্যালয়ের ফাষ্ট বয়। ওই বিদ্যালয়ে সপ্তম শ্রেণী থেকে নবম শ্রেণী পর্যন্ত ১ রোল ছিলো।

২০১৯ বর্ষে বার্ষিক পরিক্ষায় দ্বিতীয় স্থান লাভ করায় মনের দুঃখে দুপুর বাড়ী থেকে আধা কিলোমিটার দুরে মাটিকুমরা গ্রামের লুৎফর রহমানের আম বাগানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তিন ভাইয়ের মধ্য ইমন ছোট। তার মৃত্যুতে ইমনের সহপাটিরা কান্নায় ভেঙ্গে পড়ে।

ইমনের বাবা হাসানুজ্জামানের জানায়, আজকে ছেলের স্কুলের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ করে। বাড়ীতে এসে তার মন খারাপের বিষয় জানতে চাইলে সে জানায় তার ২ রোল হয়েছে।এই বলে সে কান্না শুরু করে। তাকে অনেক বোঝানো হয়। তার পরেও সে অভিমানে আত্মহত্যা করে। এঘটনায় ঝিকরগাছা থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ইমনের অকাল মৃত্যুতে পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪