|

ঝিনাইদহ সদরে নতুন এসিল্যান্ড হিসেবে যোগদান

প্রকাশিতঃ ১২:৩৭ পূর্বাহ্ন | ডিসেম্বর ০৫, ২০১৮

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ থেকেঃ
ঝিনাইদহ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন ফাতেমা-তুজ-জোহরা। সম্প্রতি খুলনা জেলার তেরখাদা উপজেলা থেকে বদলি হয়ে তিনি ঝিনাইদহ সদরে যোগদান করেন।

৩৩ তম বিসিএসএর মাধ্যমে ২০১৪ সালে তিনি প্রথমে গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন। এরপর তিনি বিভিন্ন জেলায় সুনামের সাথে দ্বায়িত্ব পালন করে আসছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী এই শিক্ষার্থীর বাড়ি বাগেরহাট সদর উপজেলায়।

নবাগত এসিল্যান্ড ফাতেমা-তুজ-জোহরা বলেন, ঝিনাইদহ সদর উপজেলা ভূমি অফিসে সহকারী কমিশনার ভূমি হিসেবে যোগদান করেছি। বিগত এসিল্যান্ড স্যারের কল্যাণে পরিচ্ছন্ন সুসজ্জিত অফিস পেয়েছি। স্যার অফিস ব্যবস্থাপনাও নিপুনহাতে গুছিয়েছেন।

এখানে যোগদানের পর জেলা প্রশাসক সরোজ কুমার নাথ স্যারের আন্তরিক ব্যবহারে যৌক্তিকভাবে কাজ করতে পারব বলে আশ্বস্ত হতে পেরেছি। সর্বোপরি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আছাদুজ্জামান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম স্যারের সার্বিক সহযোগিতায় পেয়েছি নির্বিঘেœ কাজ করার।

দেখা হয়েছে: 879
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪