|

ঝিনাইদহ-৪ আসনের সংবাদ সম্মেলনে ইস্তেহার ঘোষনা

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৮

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
ঝিনাইদহ-৪ আসনের বাংলাদেশ ইসলামি আন্দোলনের ইস্তেহার ঘোষনা সম্পর্কে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার কালীগঞ্জ শহরের যশোর রোডের নির্বাচনী কার্যালয়ে এই সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে পাখা প্রতিকের প্রার্থী ডাক্তার এইচ. এম মোমতাজুল করীম দলের লিখিত ইস্তেহার ঘোষনা করে।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামি শাসনতন্ত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় অর্থ সম্পাদক আবদুল জলিল, ইসলামি আন্দোলনের ঝিনাইদহ জেলা সাধারন সম্পাদক শিহাব উদ্দীন, কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি ক্বরী ওমর আলী ও সাধারন সম্পাদক মোহাম্মদ রাসেল উদ্দীন প্রমুখ।

এইচ. এম মোমতাজুল করীম বলেন, দেশ স্বাধীনের পর আশ্চর্যজনক ৯ অনৈতিক বিষয়ের চরম উন্নয়ন হয়েছে বলে দাবি করা হয় সংবাদ সম্মেলনে। অনৈতিক গুলো হলো দুর্নীতি, সন্ত্রাস, মানবাধিকারসহ ভোটাধিকার হরণ, বেকারত্ব, জাতীয় চরিত্র ধ্বংস, ক্ষমতাসীনদের সম্পদের চরম উন্নয়ন, জাতীয় অনৈক্য ও সংঘাত, রাজনীতির নামে ব্যক্তিস্বার্থ, দলীয়স্বার্থ, কায়েমীস্বার্থ ও স্বৈরতন্ত্র প্রতিষ্ঠাকরা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয় তারা ক্ষমতায় গেলে অগ্রাধিকার ভিত্তিতে সন্ত্রাস নির্মূলকরণ, আইনের শাসনপ্রতিষ্ঠা, মানুষের সার্বিক কল্যাণ প্রতিষ্ঠায় ধর্ম ও রাজনীতির সমন্বয় করা হবে, দুর্নীতিবাজ, সন্ত্রাসী, খুনি ও অনৈতিক পেশার সাথে জড়িতদের সকলক্ষেত্রে বয়কট করা হবে। সকল পর্যায়ে দায়িত্বশীল মনোনয়নের ক্ষেত্রে সৎ, যোগ্য ও চরিত্রবান প্রার্থীদের বিবেচিত করা হবে।

এখন খুন, গুম, মিথ্যা ও গায়েবী মামলা, জুলুম, নির্যাতন, হয়রানি ও দুঃশাসনের কবল থেকে মানুষকে মুক্ত করা হবে। জনগণের বাক-স্বাধীনতা নিশ্চিত করা হবে, সকল শ্রেণী, পেশা ও সম্প্রদায়ের মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার সাথে সাথে তাদের সঠিক দায়িত্ব ও কর্তব্য পালনে উদ্বুদ্ধ করা হবে।

এছাড়া নারীদের শুধু সমঅধিকার নয়; অগ্রাধিকার প্রতিষ্ঠা করা হবে এবং সড়ককে নিরাপদ করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 492
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪