|

ঝুঁকিপূর্ণ চরপাড়া! আকাশ মারুফের নিজ উদ্যোগে সচেতনতায় প্রচারণা

প্রকাশিতঃ ৯:১০ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০২০

ঝুঁকিপূর্ণ চরপাড়া! আকাশ মারুফের নিজ উদ্যোগে সচেতনতায় প্রচারণা

মোঃ কামাল, ময়মনসিংহঃ ঝুঁকিপূর্ণ চরপাড়া! চীন, জাপান, ইতালী, স্পেন, যুক্তরাষ্ট্র ফিরত মানুষের ভয় এখন আর কেউ করে না। কে আসলো দেশে আর কে গেলো সেই চিন্তাটিও মাথা থেকে উঠে গেছে। এখন ভয় এ দেশের মানুষকে নিয়েই এক জেলা থেকে অন্য জেলা এক মহল্লা থেকে অন্য মহল্লা এই নিয়ে চলছে এখন ভয় আর আতঙ্ক।

প্রসাশনের নির্দেশ অমান্য করে এখনও হাট-বাজার গুলোতে উপচে পড়া মানুষের ভীড়। তেমনি চরপাড়া ১৪ নং ওয়ার্ড স্বাস্থ্যখাত এলাকা হিসাবে ঝুঁকিপূর্ণ হওয়ায় এর মধ্যে কিছু রোগী শনাক্ত হয়েছে। চরপাড়ার বউবাজারে কোন নিয়ম শৃঙ্খলা তোয়াক্কা করছেন না ব্যবসায়ীরা। তাদেরকে সচেতনতার লক্ষ্যে তরুন প্রজন্মের অহংকার আকাশ মারুক হ্যান্ড মাইক নিয়ে নিজেই স্ব উদ্যেগে এই সচেতনতার প্রচারনায় নেমে পড়েছেন।

তার এই প্রচারণা কেউ হাসছেন ও বাঁকা চোখে দেখছেন। কিন্তু অপ্রিয় সত্য চরপাড়া ১৪ নং ওয়ার্ড জুড়েই যেন ডাক্তার নার্স, হাসপাতালে কর্তব্যরত কর্মকর্তা-কমচারী আর নগরীতে আক্রান্তই হচ্ছে এই এলাকা ঘিরেই। প্রশাসনের পাশাপাশি মারুফের এই প্রচারণা কতটুকু সুফল বয়ে আনবে তা একন দেখার বিষয়।

দেখা হয়েছে: 455
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪