|

গোদাগাড়ীতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ২:৩০ অপরাহ্ন | নভেম্বর ১৩, ২০২০

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে ফ্যানে ঝুলন্ত অবস্থায় ইয়াকুব আলী (২৬) নামের একজন ওয়েল্ডিং ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে গোদাগাড়ী মডেল থানার পুলিশ। সে পৌর এলাকার শ্রীমন্তপুর গ্রামের বাসিন্দা রমজান আলীর ছেলে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে হাটপাড়া বাজারে কর্তব্যরত নৈশ্য প্রহরীরা একটি দোকানে বৈদ্যুতিক তার প্যাচিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ইয়াকুব আলীকে দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকেলে বাড়ী থেকে দোকানে আসে ইয়াকুব আলী । বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে কর্মচারীরা বাড়ী চলে গেলে ইয়াকুব একাই দোকানে থেকে যায়। এরপরে রাত আড়াইটার দিকে নৈশপ্রহরীরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ খলিলুর রহমান পাটোয়ারী বলেন, ঝুলন্ত অবস্থায় ভগবন্তপুর হাটপাড়া বাজারে ওয়েল্ডিং এর একটি দোকান থেকে ঝুলন্ত অবস্থায় একটি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরিবারের পক্ষ্য থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 256
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪