|

টংগীবাড়ীর যুবক প্রবাসে দূর্ঘটনায় নিহত!!

প্রকাশিতঃ ৪:৩২ অপরাহ্ন | মার্চ ০৬, ২০১৯

টংগীবাড়ীর যুবক প্রবাসে দূর্ঘটনায় নিহত!!

সামসুদ্দিন তুহিন টংগীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ- সিংগাপুর একটি কনস্ট্রাকশন কোম্পানির কাজ করার সময় বিল্ডিং ভেঙ্গে রেমিটেন্স যোদ্ধা মো.সেন্টু শেখ (২৭) এর মৃত্যু হয়।

সাথে থাকা সহকর্মিরা জানান অন্যান্য দিনের ন্যায় গ্রুপের সবার সাথে কোম্পানীর নিয়ম মেনে একটি পুরোনো বিল্ডিং ভাঙ্গার কাজ করছিলেন সেন্টু হঠাৎ পুরোনো বিল্ডিং এর একটি স্লাব ও পিলার ভেঙ্গে পরে এসময় সাথে থাকা অন্যান্য শ্রমিকেরা ঝাপ দিয়ে সরে যেতে পারলেও সরাসরি স্লাবটি তার মাথায় পরায় সে আর সরতে পারেনি বলে সহকর্মিরা জানান। তখন ঘটনাস্থলেই সেন্টুর মৃত্যু হয় আহত হয় দুজন।

পারিবারিক সূত্রে জানাযায় যে, আগামী রমজান মাসেই তার দেশে আসার কথা ছিল। পারিবারিক ভাবে বিয়ের জন্য মেয়ে দেখার ও প্রস্তুতি চলছিল। ভাগ্যের কি নির্মম পরিহাস সেই আশা পুরোন হলো না তার। দুইমাস আগেই লাশ হয়ে বাড়ীতে ফিরতে হচ্ছে তাকে।

স্বচ্ছল জীবনের আশায় বিদেশ গমন, অতঃপর লাশ হয়ে দেশে ফেরা। উল্লেখ্য মুন্সীগঞ্জের টংগীবাড়ী উপজেলার আউটশাহী ইউনিয়নের চাষিরী গ্রামের হাবুল শেখ এর মেজো ছেলে মো. সেন্টু শেখ(২৭) একটু ভালো থাকা সংসারের সচ্ছলতা ফেরানোর জন্য সিংগাপুর ট্রেনিং সেন্টার এর মাধ্যমে ১৮ বৎসর এর স্কিল করে বৈধ ভিসায় ৭ বছর পূর্বে পাড়ি জমিয়েছিলেন সিংগাপুরে।

দূর্ভাগ্যক্রমে আজ রাত ১২টায় তাকে ফিরতে হচ্ছে লাশ হয়ে।সবকিছু ঠিক থাকলে আগামীকাল ৭মার্চ সকাল ৮টা সময় চাষিরী মাদ্রাসা মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে, পরে চাষিরী বাগে জান্নাত কবরস্থানে তাকে দাফন করা হবে।

দেখা হয়েছে: 1036
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪