|

টঙ্গীবাড়িতে অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ

প্রকাশিতঃ ১২:২৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৩, ২০১৮

টঙ্গীবাড়িতে অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়িঃ

টঙ্গীবাড়ি উপজেলায় টঙ্গীবাড়ি অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ হয়েছে। শনিবার বিকাল ৪ টায় উপজেলার কাজী মার্কেটের চাইনিজ রেষ্টুরেন্টে ১৭ সদস্য বিশিষ্ট টঙ্গীবাড়ি অনলাইন প্রেসক্লাব কমিটি গঠন করা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম ও সাধারন সম্পাদক আবু বাক্কার মাঝি, টঙ্গীবাড়ি প্রেসক্লাব এর সিনিয়র সহ-সভাপতি ফিরোজ আলম বিপ্লব, সাংবাদিক নারায়ন চৌধুরী টিটু।

এ সময় টঙ্গীবাড়ি প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট ব.ম শামীমের সম্মতিতে নতুন দিন ডটকম প্রতিনিধি মোঃ বেলায়েত হোসেন শাহীনকে সভাপতি, ও ক্রাইম ভিশন২৪ ডটকম প্রতিনিধি মোজাফফর হোসেন শেখকে সাধারন সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

অনলাইন প্রেসক্লাবের অন্যান্যরা হলেন – সিনিয়র সহ-সভাপতি মোঃ সোহেল টিটু ডেইলী আলোকিত সকাল ডটকম, সহ-সভাপতি সামসুদ্দিন তুহিন অপরাধ বার্তা ডটকম,  সহ-সাধারন সম্পাদক শেখ রাসেল ফখরুদ্দিন বাংলা বর্ণমালা ডটকম, কোষাধ্যক্ষ এবাদুল হাসান দেশ বাংলা টিভি ডট বিডি, প্রচার সম্পাদক আপন সরদার এশিয়া খবর ২৪ ডট কম , দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম সভ্যতার আলো ডটকম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিয়াদ হোসাইন ডেইলী দেশের সময় ডটকম, সাংস্কৃতিক সম্পাদক নাজমুল হাসান পিন্টু জনতার আলো ডটকম

এছাড়াও কার্যকরী সদস্যরা হলেন: শামীমা ইসলাম শ্রাবনী বিক্রমপুর চিত্র ডটকম, মুশিউর রহমান শুভ দ্যা ডেইলী ট্রাইবুনাল ডট নেট, শাহাবুদ্দিন তালুকদার মুন্সীগঞ্জ ক্রাইম টিভি ডটকম, রাহাত হোসেন দূর্জয় বাংলা ডটকম,অমামিকা ঘোষ প্রতিদিনের বাংলা ডটকম, ইমাম হোসেন সংবাদ২৪ বিডি ডটকম, সবুজ শিকদার নিউজ ৭১ টিভি ডটকম

এ সময় কমিটিতে থাকা সাংবাদিকরা সত্য ও ন্যায়ের পক্ষে এবং মিথ্যা ও অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন কাজ করা ও সকলে মিলে মিশে এক সাথে ঐক্য বদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকারবদ্ধ হন।

দেখা হয়েছে: 503
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪