|

টঙ্গীবাড়িতে আ’লীগ সভাপতির বহিস্কারের দাবীতে ঝাড়ু–মিছিল

প্রকাশিতঃ ৮:৪০ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

টঙ্গীবাড়িতে আ'লীগ সভাপতির বহিস্কারের দাবীতে ঝাড়ু–মিছিল

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ি প্রতিনিধি:
আজ ৩-১০-২০১৮ইং মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় আওয়ামীলীগ সভাপতি জগলুল হালদার ভুতুর দেওয়া নারী নেতৃত্ব ও সাম্প্রদায়িক বক্তব্যের প্রতিবাদ ও দল থেকে বহিস্কারের দাবীতে বিক্ষোভ সমাবেশ ও ঝাড়ু– মিছিল করেছে করেছে উপজেলা আ’লীগ নেতাকর্মীরা ।

বুধবার সকালে আওয়ামীলীগের ব্যানারে টঙ্গীবাড়ি উপজেলা বাজারের সামনে থেকে একটি বিক্ষোভ ও ঝাড়ু– মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি টঙ্গীবাড়ি উপজেলা থেকে টঙ্গীবাড়ি থানা হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাজারে প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করে। এতে অংশনেয় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগ এর অংগসংগঠনের কয়েক হাজার নেতাকর্মি।

টঙ্গীবাড়িতে আ'লীগ সভাপতির বহিস্কারের দাবীতে ঝাড়ু–মিছিল

এসময় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝির সভাপতিত্বে সমাবেশে ভূতু হালদারের বহিস্কারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহীদ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক,উপজেলা ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এমেলি পারভিন,কামার খাড়া ইউপি চেয়ারম্যান মো. মহিউদ্দিন হাওলাদার,আউটশাহী ইউপি চেয়ারম্যান জহিরুল হক লিটন ঢালী সহ টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান শিল্পী, আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন নয়ন সহ আরও অনেকে।

উলেখ্য, সম্প্রতি ২৯-৯-২০১৮ ইং কথিত টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামীলীগের ব্যানারে আয়োজিত পাচঁগাঁও ইউনিয়নের এক সভায় আওয়ামীলীগের সভাপতি জগলুল হালদার ভুতু নারী নেতৃত্ব ও হিন্দু ক্ষমতায়ন নিয়ে আপত্তিকর বক্তব্য রাখেন।

দেখা হয়েছে: 805
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪