|

টঙ্গীবাড়িতে নতুন তাউরা প্রধান পারভেজ বাহিনীর অাতঙ্কে এলাকাবাসী

প্রকাশিতঃ ৪:৪১ অপরাহ্ন | অক্টোবর ২১, ২০১৮

টঙ্গীবাড়িতে নতুন তাউরা প্রধান পারভেজ বাহিনীর অাতঙ্কে এলাকাবাসী

সামসুদ্দিন তুহিন (টঙ্গীবাড়ি প্রতিনিধি):
টঙ্গীবাড়িতে সেভেনতাউরা গ্রুপে নতুন নেতৃত্ব, ছিনতাইকার পারভেজ এখন তাউরা লিডার। পারভেজ হাসাইলের মজিবরের ছেলে আর রাউৎভোগ তার নানা বাড়ি। এ গ্রুপটির ইতিপূর্বে নেতৃত্বে ছিল অনিক।

উঠতি বয়সি এ সন্ত্রাসী গ্রুপটি এমন কোন অপকর্ম নেই যা তারা না করে। উপজেলার ধীপুর ইউনিয়নের বাড়ইপাড়া-রাউৎভোগ অঞ্চলে এ গ্রুপটির আঞ্চলিক এলাকা। মাদকবিক্রির সিন্ডিকেট নিয়ন্ত্রন করতে তারা গড়ে তোলে সেভেনতাউরা গ্রুপ।

সম্প্রতি নারী নির্যাতন মামলায় দীর্ঘ দিন হাজতবাসের পর পারভেজ জেল হাজত থেকে বাহির হয়ে তার বাহিনী নিয়ে এলাকায় শক্তির মহড়া দেয়। পারভেজ তাউরা বাহিনী উপজেলার ভিটিমালধা গ্রামের আনোয়ার শেখের ছেলে মিলন শেখ ব্যবসা প্রতিষ্ঠানের জন্য মালামাল ক্রয়ের জন্য ঢাকায় রওয়ানা হলে পারভেজ গ্রুপ তাকে ধীপুর বালুর মাঠের সামনে আটক করে বেদম মারপিট করে তার সঙ্গে থাকা লক্ষাধিক টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। মিলন শেখ গুরুতর অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিল। মিলন শেখ টঙ্গীবাড়ি থানায় একটি লিখিত অভিযোগ করার পর গ্রুপটি কিছু দিন পালিয়ে বেড়ালেও এখন আবার এলাকায় টহল দিচ্ছে।

টঙ্গীবাড়ি থানা অফিসার তদন্ত সাইফুল ইসলাম সবুজ জানান- পারভেজ গ্রুপটিকে আইনের আওতায় আনার কার্যক্রম চলমান। পারভেজের সেভেনতাউরা গ্রুপটি উপজেলার সিদ্ধেশরী হাসাইল রাস্তায় রাতে ছিনতাই, ডাকাতি করে বলে স্থানীয়রা জানান।

তাছাড়া রাউৎভোগ রাস্তায় ওৎ পেতে থাকে কখন অপরাধ কর্মের জন্য। পারভেজের পৈত্রিক নিবাস হাসাইল হলেও সেখানে অপরাধ কর্ম করে রাউৎভোগ অবস্থান নেয় আবার রাউৎভোগ অপরাধ কর্ম করে হাসাইল চলে যায়। তার ভয়ে এলাকার লোকজন কোন প্রতিবাদ করে না।

মাদকাশক্ত এ গ্রুপটির আতংকে স্কুল-কলেজগামী ছাত্র-ছাত্রীদের অভিভাবকগন চিন্তায় থাকে বলে নাম না প্রকাশে ইচ্ছুক ব্যাক্তিগন জানান। অপর দিকে নিজের ছেলে এ ধরনের অপরাধ কর্মে জরিয়ে পরার ঘটনায় তাউরা গ্রুপের অনেকের পিতা-মাতা দুশ্চিন্তায় আছে।

দেখা হয়েছে: 495
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪