|

টঙ্গীবাড়িতে র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ ৩:৩৯ অপরাহ্ন | নভেম্বর ২১, ২০১৮

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ি প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী আবুল হোসেন শেখ (৪৭) নিহত হয়েছেন। আবুল হোসেন শেখ টঙ্গীবাড়ি উপজেলার বেতকা ইউনিয়নের কুন্ডেরবাজার গ্রামের মৃত নাজিম উদ্দিন শেখের ছেলে।

বুধবার(২১ নভেম্বর) ভোর ৪ টার দিকে টঙ্গীবাড়ি উপজেলার পূর্ব সোনারং গ্রামের আলম শেখের বালুর মাঠে এ ঘটনা ঘটে।

র‌্যাব-১১ নারায়নগনঞ্জের উপ পরিচালক মেজর আশিক বিল্লাহ জানান, রাত ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করতে টঙ্গিবাড়ি সোনারং যায়। সোনারং দেউলবাড়ী মেইন রোডের পাশে আবুল হোসেন তার বাহিনীসহ ৪/৫ জন সদস্য নিয়ে মিটিং করছিল। তারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়লে র‌্যাব ও পাল্টা গুলি চালায়।

এ সময় আবুল হোসেন গুলিবিদ্ধ হলে বাকিরা পালিয়ে যায়। পরে আবুল হোসেন শেখকে টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এসময় র‌্যাবের ২ সদস্য আহত হয়।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১ টি ম্যাগজিন ৫শত পিস ইয়াবা ট্যাবলেট সহ নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করেন র‌্যাব -১১। টঙ্গীবাড়ি থানার ওসি তদন্ত আজিজুল হক হাওলাদার জানান, তার বিরুদ্ধে টঙ্গীবাড়ি থানায় ১৮টি ও সিরাজদিখান থানায় ১টি মাদকের মামলা আছে।

দেখা হয়েছে: 466
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪