|

টঙ্গীবাড়ীতে দুটি ভ্রাম্যমাণ আদালতে ৭ জনকে দন্ড

প্রকাশিতঃ ১০:৫৬ অপরাহ্ন | মার্চ ২০, ২০২০

টঙ্গীবাড়ীতে দুটি ভ্রাম্যমাণ আদালতে ৭ জনকে দন্ড

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: করোনাভাইরাস ইস্যুতে অতিরিক্ত দ্রব্যমূল্য রাখায় মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ীতে পৃথক দুটি মোবাইল কোর্ট পরিচালনা করে সাত জনকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে উপজেলার বিভিন্ন বাজারে দিন ব্যাপী দুই জন ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। অসাধু ব্যবসায়ীরা করোনা ভাইরাস আসছে প্রডাকশন নাই বলে চাল, পিয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম বেশি রাখায় বেতকা বাজারের আওলাদ হোসেনকে ২৫ হাজার টাকা ও প্রাণকৃষ্ণকে ১৫ হাজার টাকা এবং আব্দুল্লাপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোঃ ইসলামকে ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ হাসিনা আক্তার ।

অপর দিকে উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) উছেন মে টঙ্গীবাড়ী বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৪টি দোকানদারকে অর্থদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলেন মোঃ দুলাল হোসেন ১০ হাজার টাকা, মোঃ জসিম ১০ হাজার টাকা, নজরুল ইসলামকে ৬ হাজার টাকা সহ হানিফকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

দেখা হয়েছে: 244
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪