|

টঙ্গীবাড়ীতে নারী নির্যাতনের অভিযোগে মাদক ব্যবসায়ী অনিক আটক

প্রকাশিতঃ ১২:০৬ পূর্বাহ্ন | মে ২২, ২০১৮

Atok-আটক

মোঃ ফয়সাল হাওলাদার, মুন্সিগঞ্জঃ

টঙ্গীবাড়ীতে নারী নির্যাতনের অভিযোগে চিহ্নিত মাদক ব্যবসায়ী অনিক শেখ (২৬) কে গ্রেফতার করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ। গতকাল দুপুরে টঙ্গীবাড়ী থানার এসআই ওহিদের নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অনিক উপজেলার দীপুর ইউনিয়নের রাউৎভোগ গ্রামের হাসু শেখের ছেলে।

জানা যায়, গত ৭ই মে একই এলাকার ফ্রান্স প্রবাসী বিল্লাল হাওলাদারের স্ত্রী অন্তরা আক্তার(২৪) টঙ্গিবাড়ী থেকে পাচগাওঁ যাওয়ার পথে রাউৎভোগ এলাকায় গাড়ি আটকায় অনিক ও তার সহযোগীরা। এসময় অন্তরার কাছে থাকা সাইড ব্যাগ থেকে নগদ ৫০হাজার টাকা, একটি স্বর্নের চেইন ও ২ টি স্বর্নের আংটি ছিনিয়ে নেয়।

পরে বিষয়টি কাউকে জানেল তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। এঘটনায় অন্তরা বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় অভিযোগ দায়ের করে।

খোজ নিয়ে যানা যায় অনিক স্থানী চিহ্নিত মাদক ব্যবসায়ী, দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসছেন। এছাড়া নারী নির্যাতন, চোরাই মটর সাইকেল পাচার, ছিনতাই সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

টঙ্গীবাড়ী থানার অফিসার ইনর্চাজ ইয়ারদৌস হাসান জানান, নারী নির্যাতনের অভিযোগ দুপুরে তাকে গ্রেফতার করা হয়েছে ।

দেখা হয়েছে: 622
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪