|

ময়মনসিংহে টিসিবির ৪২ লিটার সয়াবিন তেল উদ্ধার আটক ২

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ন | এপ্রিল ২২, ২০২০

টিসিবির ৪২ লিটার সয়াবিন তেল উদ্ধারসহ আটক ২

নিজস্ব প্রতিবেদকঃ র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণ এবং কালোবাজারিসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ২১ এপ্রিল ২০২০খ্রিঃ ৪টা ৪৫ মিনিটে র‌্যাব-১৪, সিপিএসসি, আকুয়া বাইপাস, ময়মনসিংহ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র এএসপি মোঃ হাফিজুল ইসলাম বাবু এবং এএসপি সমীর সরকার এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন আকুয়া ভাঙ্গাপুল এলাকায় মেসার্স রহমত এন্টারপ্রাইজ ও ভাই ভাই রেশন স্টোরে অভিযান পরিচালনা করে অবৈধভাবে মজুদকৃত টিসিবির ৪২ লিটার সয়াবিন তেল ও ৬৭ টি খালি তেলের বোতলসহ অবৈধ মজুদদার  মোঃ ফজলুল হক (৪৯), পিতা-মৃত ইউনুছ আলী, সাং- বাসা নং-৮৭/২ম খাগডহর, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ এবং মোঃ হেলাল উদ্দিন (৪২), পিতা-মৃত আঃ ছালাম, সাং-আকুয়া চুকাইতলা, থানা-কোতোয়ালী, জেলা- ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা টিসিবির পণ্য বেশী মুনাফা লাভের প্রত্যাশায় তাদের দোকানে খুচরা বিক্রয় করে থাকেন। উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫(১) মামলা রুজু করা হয়েছে ।

দেখা হয়েছে: 285
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪