|

ট্রাক ও মাক্রোবাসে মুখোমুখী সংঘর্ষে দুই শিশুসহ আহত ৮ জন

প্রকাশিতঃ ৫:৪৬ অপরাহ্ন | অক্টোবর ১২, ২০১৮

ট্রাক ও মাক্রোবাসে মুখোমুখী সংঘর্ষে দুই শিশুসহ আহত ৮ জন

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে চাঁপাইনবাবঞ্জ-রাজশাহী মহাসড়কে বৃষ্টির কারণে পাথর ভর্তি মালবাহী ট্রাক ও মাক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ হয়েছে। তবে এ ঘটনাই মাক্রোবাসে থাকা বর, বরযাত্রীর মধ্যে দুই শিশুসহ মোট ৮ জন আহত হয়েছে।

আজ সোমবার দুপুর ২ টার দিকে ঘটনাটি ঘটে উপজেলার গোদাগাড়ী কামারপাড়া অভয়া ব্রিজের পার্শ্বে। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা মাক্রোবাসের ভিতর থেকে মাক্রোবাস কেটে বের করে দ্রুত গোদাগাড়ী ৩১শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে ৪ জনের অবস্থা গুরুত্বর হলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক। আহতরা হলেন পাবনা জেলার আমিনপুর ধর্মগঞ্জ গ্রামের নাসির খানের ছেলে রিয়াজ, রাকিব(১৫), হাবিব(১০), দুলাল, আক্কাশ, সোহেল, মেমরাজ, বেলাল, জুলহাজ্ব ।

এ খবর নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন পাবনা থেকে ছেড়ে আসা একটি মাক্রোবাস বিয়ের উদ্দশ্যে চাঁপাই গোমস্তাপুরের দিকে এবং পাথর ভর্তি একটি ট্রাক রাজশাহীর দিকে যাওয়ার সময় মুখোমুখী সংঘর্ষ হয়। এতে কয়েকজন আহত হয় এবং আহতদের উদ্ধার করে দ্রত হাসপাতালে পাঠানো হয়েছে। পরে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান ওসি।

ট্রাক ও মাক্রোবাসে মুখোমুখী সংঘর্ষে দুই শিশুসহ আহত ৮ জন

দেখা হয়েছে: 431
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪