|

ঈশ্বরগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে নিহত ১ আহত ৫

প্রকাশিতঃ ৫:৫৪ অপরাহ্ন | জানুয়ারী ২৯, ২০২৪

ঈশ্বরগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে নিহত ১ আহত ৫

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ঈশ্বরগঞ্জে ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ৫জন আহত হয়েছে। সোমবার দুুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ মহাশশ্মান সংলগ্ন এক নম্বর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ দেলোয়ার হোসেন জানান, কিশোরগঞ্জ থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই উপজেলার উচাখিলা ইউনিয়নের আমোদপুর গ্রামের দামেশ আলীর পুত্র ফজলুল হক (৫৫) নিহত হয়। এছাড়াও আরো ৫জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আহতরা হচ্ছেন উপজেলার কাকনহাটি গ্রামের মাহবুবুর রহমানের পুত্র ইমন (৩০), কাজির বলসা গ্রামের আব্দুল মতিনের পুত্র মুকুল (৩৫), ময়মনসিংহ সদর দাপুনিয়ার রুহুল আমীনের পুত্র জহির (৪০), ভাইদগাঁও গ্রামের হেলাল উদ্দিনের পুত্র মিনহাজ হোসেন (৩০) ও গাজীপুরের মোহাম্মদ আলীর পুত্র সাব্বির আহমেদ (৩৫)।

আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নেয়ার পর প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান জানান, পরিবারের পক্ষ কোনো অভিযোগ না করায় নিহতের লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 71
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪