|

ডামুড্যা পৌরসভা নির্বাচনে সতন্ত্র প্রার্থী রাজা ছৈয়াল বিজয়ী

প্রকাশিতঃ ৫:০৭ অপরাহ্ন | মার্চ ০১, ২০২১

ডামুড্যা পৌরসভা নির্বাচনে সতন্ত্র প্রার্থী রাজা ছৈয়াল বিজয়ী

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা নির্বাচনে ভোট কেন্দ্র দখল ব্যালট ছিনতাইয়ের অভিযোগে চতুর্থ ধাপের নির্বাচনে ১৪ ফেব্রুয়ারী বন্ধ হওয়া ২টি কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ২৮ ফেব্রুয়ারী রবিবার।

এর আগে ১৪ ফেব্রুয়ারী ৭টি ও ২৮ ফেব্রুয়ারীর ২টি ওয়ার্ডের ভোট গ্রহন করে ভোট গণনার শেষে ফলাফলে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল (জগ) প্রতীক ৫ হাজার ৮ শত ৬৮ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের (নৌকা) প্রতীকের প্রার্থী মাষ্টার কামাল উদ্দিন পেয়েছেন ২ হাজার তিনশত ৭৩ ভোট, বিএনপির (ধানের শীষ) প্রতীকের নাজমুল হক সবুজ পেয়েছেন ৪৪০ ভোট, বিএনপির বিদ্রোহী প্রার্থী আলমগীর মাদবর ( মোবাইল) প্রতীক পেয়েছে ৬৪০ ভোট।

ডামুড্যা পৌরসভা নির্বাচনে স্থগিত হওয়া ২টি কেন্দ্রে ২৮ ফেব্রুয়ারী রবিবার ভোট গ্রহন শুরু হয় সকাল আটটায় ভোট গ্রহন শেষ হয় বিকাল চারটায়। ভোট গ্রহন শেষ হওয়ার পরপরই গননা শেষে ডামুড্যা পৌরসভা মেয়র ঘোষনা দেন নির্বাচন কমিশনার ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মূর্তজা আল মুইদ।

ডামুড্যা পৌরসভার ২টি ওয়ার্ডের দুইটি ভোট কেন্দ্রে ভোট গ্রহনের বিষয়ে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহিদ হোসেন জানান, গত ১৪ ফেব্রুয়ারী ডামুড্যা পৌরসভা নির্বাচনে জাল ভোট ব্যালট পেপার ছিনতাইসহ বিভিন্ন ঘটনার অভিযোগে ২টি কেন্দ্রে নির্বাচন স্থগিত করা হয়। সেই ২টি ওয়ার্ডের দুইটি কেন্দ্রে ১ মার্চ রবিবার নির্বাচন অনুষ্ঠিত হয় এবং তাতে সতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল জগ প্রতীক ৫৮৬৮ ভোট পেয়ে বে-সরকারীভাবে মেয়র নির্বাচিত হন।

দেখা হয়েছে: 357
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪