|

ডিজিটাল নিরাপত্তা আইনের কালোধারা বাতিল চেয়ে ফের ময়মনসিংহে মানববন্ধন

প্রকাশিতঃ ৪:০৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০১৮

ডিজিটাল নিরাপত্তা আইনের কালোধারা বাতিল চেয়ে ফের ময়মনসিংহে মানববন্ধন

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

গণতন্ত্র, গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতাবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের কালো ধারাগুলো বাতিলের দাবিতে ফের বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে ময়মনসিংহে এই মানব্বন্ধন করা হয়।

সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

অনুষ্ঠান চলাকালে বক্তব্য রাখেন, সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের (জেইউএম) সভাপতি এম আইয়ুব আলী, সহ-সভাপতি সুপ্রিয় ধর বাচ্চু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আকন্দ, সাংগঠনিক সম্পাদক মতিউল আলম, কোষাধ্যক্ষ নজীব আশরাফ প্রমুখ।

এসময় মানব্বন্ধনে উপস্থিত ছিলেন, দি ডেইলী ট্রাইব্যুনাল ও ব্রেকিংনিউজ ডটকম ডটবিডির স্টাফ করেসপন্ডেন্ট মাসুদ রানা, ময়মনসিংহ প্রতিদিন ডটকমের নির্বাহী সম্পাদক রাসেল হোসেন, সাংবাদিক কাইয়ুম, অজয়, লিটন, আব্দুস সাত্তার, হাবিবুর রহমান হাবিব, কামাল, মিল্লাত প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও কালো আইনে সই/স্বাক্ষর না করার জন্য মহামান্য রাষ্ট্রপতিকে অনরোধ জানান। মানববন্ধন কর্মসুচীতে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 511
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪