|

ডিবির অভিযানে ১৩ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৭

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১২, ২০২১

ডিবির অভিযানে ১৩ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৭

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ১৩ জুয়ারী ও মাদক ব্যবসায়ীসহ ১৭জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও ৭৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার তাদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। ডিবির ওসি পুলিশ পরিদর্শক শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহকে জুয়া ও মাদকমুক্ত করতে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে।

এরই অংশ হিসাবে ডিবির এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ বুধবার জেলা সদরের বিহারাঙ্গা থেকে টাকা বিনিময়ে তাস দ্বারা জুয়া খেলারত অবস্থায় ১৩ জুয়ারীকে গ্রেফতার করে।

তারা হলো, আঞ্জু মিয়া, আজিজুল ইসলাম, সাইফুল ইসলাম, মোশারফ হোসেন, এরশাদ আলী ফকির, মিলন মিয়া, কামাল হোসেন, রফিকুল ইসলাম, শাহেদ মিয়া, সাইফুল ইসলাম, রুবেল মিয়া, মাহবুব মিয়া ও মজনু মিয়া।

এছাড়া এসআই শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে নগরীর জুবলীঘাট থেকে ৭৫০ গ্রাম গাজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, আল আমিন, আঃ লতিফ, খোকন মিয়া ও রেজু মিয়া। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 369
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪