|

ডিবির হাতে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেফতার ১২

প্রকাশিতঃ ৪:৫৯ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৯, ২০২১

ডিবির হাতে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেফতার ১২

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ ১২জনকে গ্রেফতার করেছে। সোমবার রাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে সাড়ে চার কেজি গাঁজা, ২০ পিচ ইয়াবা ট্যাবলেট ও জুয়ার সামগ্রী উদ্ধার করে পুলিশ।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক ও জুয়া বিরোধী অবিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার র্ফোসসহ সোমবার ঈশ্বরগঞ্জের গালাহার থেকে আধাকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী নাসির উদ্দিনকে গ্রেফতার করে।

এসআই আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর দিঘারকান্দা গোলচত্বর থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রাহাত মিয়া এবং এসআই মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ তারাকান্দার হরিয়াগাই ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী শাহজাহান মিয়াকে গ্রেফতার করে।

অপরদিকে এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ সোমবার রাতে ফুলবাড়ীয়ার বৈদ্যবাড়ী থেকে ৯ জুয়াড়িকে গ্রেফতার করে। তারা হলো, হাবিবুর রহমান, মনিরুজ্জামান সাদ্দাম, ইমরান হোসাইন, ওমর ফারুক, রাশেদুল ইসলাম রাসেল, জসিম উদ্দিন, মাহমুদুল হাসান, মনিরুজ্জামান মনির ও সুলতান আহম্মেদ দুদু। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 400
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪