|

ডিমলায় তিন ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিতঃ ১১:৩০ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৯

ডিমলায় তিন ব্যবসায়ীকে জরিমানা

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলা উপজেলায় তিন হোটেল রেস্তোরা ও মিষ্টির দোকান মালিককে ৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ সৃষ্টি করার দায়ে এ জরিমানা করা হয়।

গত রোববার বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর-ই আলম সিদ্দীকি এ জরিমানা করেন।

অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশের সাথে দুর্গন্ধ সৃষ্টি করার কারনে উপজেলা সদরের বাবুরহাট বাজারের মেইন রোড সংলগ্ন বৈশাখী রেস্তোরার মালিক মুকুল চন্দ্র সেনকে ৪ হাজার, মধুবন মিষ্টির দোকান এর মালিক আশিকুর রহমানকে ২ হাজার ও মা-যশোদা মিষ্টির দোকান মালিক বিষাদ চন্দ্র রায়কে ২ হাজার টাকা ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়।

এ সময়ে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর-ই আলম সিদ্দীকি ওইসব দোকান মালিকদের সতর্ক করে বলেন, আগামী ২/৩ দিনের মধ্যে নোংরা পরিবেশ ও দুর্গন্ধযুক্ত পানি নিস্কাশনের ব্যবস্থা করা না হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 396
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪