|

ডিমলায় নারী ও কণ্যা শিশুর সুরক্ষায় মতবিনিময় সভা

প্রকাশিতঃ ১২:০৩ পূর্বাহ্ন | জুলাই ৩০, ২০১৯

ডিমলায় নারী ও কণ্যা শিশুর সুরক্ষায় মতবিনিময় সভা

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী ডিমলায় ‘অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে নারী ও কণ্যা শিশুর সুরক্ষা’ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

দাতা সংস্থা মানুষের জন্য ফাউ-েশনের সহযোগিতায় ও পল্লীশ্রী’র আয়োজনে সোমবার(২৯জুলাই) দুপুরে ডিমলা উপজেলা পল্লীশ্রী ইউনিট কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয় ।

প্রকল্পটির সমন্বয়কারী শামিমা বেগম পপির সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন,পল্লীশ্রী রি-কল প্রকল্পের ডিমলা সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মন,সাংবাদিক নীরঞ্জন দে,ময়েন কবির,জাহিদুল ইসলাম জাহিদ,মহিনুল ইসলাম সুজন,জসিম উদ্দিন নাগর,ইউনুস আলী মোল্লা,আবু মোতালেব হোসেন,বাদশা সেকেন্দার,জাহাঙ্গীর আলম রেজা,মোহাম্মদ আলী সানু,সোহাগ খান লোহানী,নুরনবী ইসলাম মানিক প্রমুখ। উন্নয়নে নারীর প্রতি সংবেদনশীল প্রতিবেদন প্রকাশ, নারী ও কণ্যা শিশুর সুরক্ষায় ভূমিকা রাখার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান সভার সভাপতি শামিমা পপি।

পপি বলেন, মানুষের জন্য ফাউ-েশনের অর্থায়নে তিন বছরে বাস্তবায়িত প্রকল্পটিতে ব্যয় হবে ৩ কোটি ৯ লাখ ৪ হাজার ৬০৮ টাকা।নীলফামারী সদর, সৈয়দপুর, ডোমার ও ডিমলা উপজেলার ৯৬টি গ্রামে নারী ও কণ্যা শিশুর সুরক্ষা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করবে এই সংস্থাটি।

দেখা হয়েছে: 309
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪