|

ডিমলায় পুকুরে বিষ দিয়ে লক্ষাধিক টাকার মাছ নিধন

প্রকাশিতঃ ৮:৫৯ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০১৯

ডিমলায় পুকুরে বিষ দিয়ে লক্ষাধিক টাকার মাছ নিধন

মহিনুল ইসলাম সুজন, রিপোর্টার নীলফামারীঃ নীলফামারীর ডিমলার পূর্ব ছাতনাই ইউনিয়নে ছাতনাই বারবিশা গ্রামে আবুল কাশেম নামের এক ব্যক্তি পুকুরে বিষ প্রয়োগ করে লক্ষাধিক টাকার মাছ নিধন করার অভিযোগ উঠেছে।

জানা যায়, ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের ছাতনাই বারবিশা গ্রামের মোহাম্মদ হাছেন আলীর পুত্র আবুল কাশেমের বাড়ীর সংলগ্ন মাছ চাষের জন্য ২৫শতক জমিতে ৪০ হাজার টাকা ব্যয়ে রুই, কাতলা, তেলাপিয়া, সিলভার কার্পসহ বিভিন্ন প্রজাতির মাছের চাষ করে আসছিলেন। গত রবিবার রাতে কে বা কাহারা পুকুরে বিষ প্রয়োগ করলে সোমবার(২২শে এপ্রিল) সকালে প্রায় ২০ মন মাছ মরে ভেসে ওঠে। যার আনুমানিক মূল্য প্রায় ১লাখ ২০ হাজার টাকা।

মাছ চাষী আবুল কাশেম বলেন, মানুষ আমার এত বড় সর্বনাশ করবে তা আমি কখনো ভাবতেও পারিনি। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের উপযুক্ত বিচার হওয়া দরকার।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন শেখ বলেন, মাছ নিধনের ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রযোজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 433
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪