|

ডিমলায় ভ্রাম্যমান আদালতে ৭ ব্যবসায়ীর ৩০হাজার টাকা জরিমানা

প্রকাশিতঃ ১১:৪৭ অপরাহ্ন | মে ০৭, ২০১৯

ডিমলায় ভ্রাম্যমান আদালতে ৭ ব্যবসায়ীর ৩০হাজার টাকা জরিমানা

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় সাত ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।রমজানের পবিত্রতা রক্ষা না করে মেয়াদ উত্তীর্ণ খেজুরসহ বিভিন্ন ভেজাল খাদ্য রাখা ও বিক্রির দায়ে এ জরিমানা করা হয়।

মঙ্গলবার(৭ই মে)দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুর-ই আলম সিদ্দিকী ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে সদরের প্রধান সড়ক সংলগ্ন আরিফ ফল ভান্ডারের মালিক আমিনুর রহমানকে ৫ হাজার, মাসুদ ফল ষ্টোরের- মালিক আলমগীর হোসেনকে ৫ হাজার, রবিউল ইসলামকে ৮ হাজার,শাহিনুর রহমানকে ২ হাজার, শাহ্ আলমকে, ২ হাজার, জশিয়ার রহমানকে ৩ হাজার ও জামাল উদ্দিনকে ৫ হাজার টাকাসহ ৭ ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক ওয়াহেদুল ইসলাম,ডিমলা থানার এসআই মোহাম্মদ আলী ও পেশকার রোকনুজ্জামান রোকন।

জরিমানার বিষয়টি নিশ্চিত করে সহকারী কমিশনার(ভূমি) নুর-ই আলম সিদ্দিকী বলেন, রমজান মাসে পুরো উপজেলা জুড়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 320
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪