|

ডিমলায় ৯৫টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ

প্রকাশিতঃ ৭:২৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ৩০, ২০১৯

ডিমলায় ৯৫টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় বন্যা,অগ্নিকান্ড ও কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত এমন ৯৫ পরিবারের মাঝে ১০৬ বান্ডিল ঢেউটিন, নগদ তিনলাখ ১৮ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় হতে বরাদ্দের এ সকল টিন ও নগদ অর্থ রোববার(২৯সেপ্টেম্বর)দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মাঝে বিতরণ করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন,উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমুন নাহার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নিরেন্দ্রনাথ রায় নিরু, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দীকা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান,পাট কর্মকর্তা মহিবুর রহমান লোহানী, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাসেম সরকার, ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় সূত্রে জানা যায়,৯৫ পরিবারের মধ্যে আগুনে ক্ষতিগ্রস্ত ১১ পরিবারকে দুই বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার করে টাকা ও বাকী ৮৪ পরিবারকে ৩ হাজার টাকা করে টাকা এবং এক বান্ডিল করে ঢেউটিন প্রদান করা হয়।

দেখা হয়েছে: 400
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪