|

ডুবে ডুবে প্রেম করবেন আসিফ-সামিয়া!

প্রকাশিতঃ ৬:৩৪ অপরাহ্ন | জুলাই ২৪, ২০১৮

ডুবে ডুবে প্রেম করবেন আসিফ-সামিয়া!

বিনোদন বার্তাঃ

ফের নতুন চমক নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। নতুন প্রযোজনা প্রতিষ্ঠান জেডএস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে এবার প্রকাশ পেয়েছে তার ‘ডুবোপ্রেম’ গানটির মিউজিক ভিডিও। গানটিতে আসিফের সঙ্গে মডেল হয়েছেন জনপ্রিয় মডেল সামিয়া হক।

সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি চাইনিজ রেস্টুরেন্টে ভিডিওটির অন্তর্জাল অবমুক্তি অনুষ্ঠিত হয়েছে। গানটি লিখেছেন-নীহার আহমেদ। প্লাবন কোরেশীর সুরে সংগীত পরিচালনা করেছেন-জাহিদ বাশার পংকজ। ব্যায়বহুল ভিডিও পরিচালনা করেছেন-বিকে শাহীন খান।

গীতিকার ও সুরকার প্লাবন কোরেশী’র উপস্হাপনায় অনুষ্ঠানে আগত অতিথিদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন-আসিফ আকবর, শান, রেহমান আরিফ, তরুণ মুন্সী, জাহিদ বাশার পংকজ, প্লাবন কোরেশী, নীহার আহমেদ,জেডএস এর কর্ণধার ও মডেল সামিয়া হক প্রমুখ।

নতুন গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘ডুবোপ্রেম’এ আমার শ্রোতা-দর্শকরা ভিন্ন টেস্ট পাবেন। অডিওতে রয়েছে দারুণ কথামালার বক্তব্য আর ভিডিওতে রয়েছে ফিল্মি ঢংয়ের অ্যাক্টিং, ড্যান্স ও এক্সপ্রেশন। সব মিলিয়ে নতুন চমক রয়েছে গানের ভিডিওটিতে।’

সামিয়া হক বলেন, ‘আসিফ আকবরের সঙ্গে কাজ করতে পারাটা দারুন সৌভাগ্যের। সেইসঙ্গে তার গান দিয়েই জেডএস এন্টারটেইনমেন্টের যাত্রা শুরু হলো। আশা করছি আমরা ইন্ডাস্ট্রিকে ভিন্ন কিছু উপহার দিতে পারবো।’

দেখা হয়েছে: 558
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪