|

ডোমারে বিদ্যুতের তারে জড়িয়ে ১টি গরু ও ২টি ছাগলের মৃত্যু

প্রকাশিতঃ ৯:৩৬ অপরাহ্ন | জুলাই ০৬, ২০১৯

ডোমারে বিদ্যুতের তারে জড়িয়ে ১টি গরু ও ২টি ছাগলের মৃত্যু

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে ১টি গরু ও ২টি ছাগলের মৃত্যু হয়েছে। বিদ্যুৎ বিভাগকে বার বার বলার পরেও কর্ণপাত না করায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছেন।

ঘটনাটি ঘটেছে, উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ড মিরজাগঞ্জ কেরানী পাড়া গ্রামে। সরেজমিনে গিয়ে জানাযায়, বরেন্দ্র বহুমূখী প্রকল্পের মিরজাগঞ্জ কলেজ থেকে শুরু করে হলহলিয়া হাজীপাড়া পর্যন্ত যাওয়া ১১হাজার ভোল্টের মেইন লাইনের তার মাটিতে ছিড়ে পড়ায় শুক্রবার (৫জুলাই) দুপুরে উক্ত এলাকার মৃত অবলা কান্ত রায়ের ছেলে য্যোতিশ চন্দ্র রায়ের একটি বলদ গরু তারের সাথে জড়িয়ে মৃত্যু বরণ করে।

অপরদিকে প্রতিবেশী মৃত অষ্ট মোহন রায়ের ছেলে উপন্দ্রেনাথ রায়ের ছেলের ২টি খাসি ছাগল ওই তারে জড়িয়ে মৃত্যু বরণ করে। গরু ও ছাগল মিলে বর্তমান বাজারে প্রায় ৪৭ হাজার টাকা হবে বলে ভুক্তভুগী জানান।

উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বলেন, শুধু এটাই নয় গত ৬মাস পূর্বে এই এলাকায় মৃত ওছমান আলীর ছেলে আল আমিনের ১টি গরু ও মৃত দবির উদ্দিনের ছেলে বুলবুল ইসলামের ১টি ছাগল মারা যায়। বরেন্দ্রর তারের সাথে হাজী পাড়ায় মৃত আলহাজ্ব জয়নদ্দীনের ছেলে আইয়ুব আলী ও জসিয়ারের ছেলে শাহিনের ২টি রাইচ মিল চালানোর কারণে ওই তারগুলো লোট নিতে না পারায় বার বার তার ছিড়ে এ ধরণের দূর্ঘটনা ঘটেই চলেছে।

তিনি আরো বলেন বিদ্যুৎ বিভাগের কর্তৃপক্ষকে বার বার বলার পরেও তারা গড়িমশি করছে। এ বিষয়ে উপজেলা বিদ্যুৎ বিভাগ (নেসকো) সহকারী প্রকৌশলী সেলিম জাহান বলেন, গ্রাহক আমাকে জানিয়েছে আমি লাইনটি বন্ধ করে দেই, তবে আগামীকাল এলাকায় গিয়ে খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

দেখা হয়েছে: 373
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪