|

ঢাকাস্থ ধামইরহাট উপজেলা সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ২:০৩ অপরাহ্ন | মার্চ ১১, ২০২৪

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
দেশের রাজধানী ঢাকায় বসবাসকারী সীমান্তবর্তী নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার প্রাণের সংগঠন ঢাকাস্থ ধামইরহাট উপজেলা সমিতির আয়োজনে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার ঢাকার গাজীপুরস্থ ভাওয়াল জাতীয় উদ্যানে অনুষ্ঠিত হয় এই বনভোজন। কয়েকশত বছরের প্রাকৃতিক শালবন বেষ্টিত এই উদ্যানে দিনব্যাপী বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ও ব্যতিক্রমী সাংকৃতিক অনুষ্ঠান উপভোগ করেন উপস্থিত সকলেই। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। দিনব্যাপী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলির সদস্য ইঞ্জিনিয়ার জাকের হোসেন, সভাপতি রুহুল মামুন, সহ-সভাপতি-আল মামুন, দেওয়ান সুরুজ, সাধারণ সম্পাদক আইনুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী মোরশেদ বাবু, মেহেদি হাসান মিলন, অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আনিছুর রহমান, প্রচার সম্পাদক আনিসুর রহমান (সময় নিউজ), সংগঠনিক সম্পাদক নাহিদ হোসেন, ক্রীড়া সম্পাদক দেওয়ান জনি, সদস্য আবু সাঈদ, আবু বক্কর সিদ্দিক নয়ন, ইয়াসিন আরাফাত, আইযুব হোসেন ও পরিবারবর্গসহ সংগঠনের ৬০ জন সদস্য।
ঢাকাস্থ ধামইরহাট উপজেলা সমিতির সভাপতি রুহুল মামুন ও সম্পাদক আইনুর রহমান জানান, জন্মভূমির সম্পর্ক অটুট রাখতে আমাদের কর্মজীবনে অর্থ,খাদ্য সংগ্রহের পাশাপাশি বিনোদনের বিকল্প নেই, আমরা আগামীতেও আরও উৎসব মুখর পরিবেশে ভ্রমন ও বিনোদন ভিত্তিক বনভোজনের আয়োজন করা হবে।

দেখা হয়েছে: 45
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪