|

ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত ১

প্রকাশিতঃ ৪:১৬ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকের ধাক্কায় নারায়ন চন্দ্র সরকার (৬০) নামের এক মুদি ব্যবসায়ী নিহত হয়েছে।

২৪ অক্টেবর বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলা গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারায়ন চন্দ্র সরকার গোবিন্দগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের বুজরুক বোয়ালিয়া গ্রামের লাল বিহারী সরকারের ছেলে।

জানা গেছে, একটি ব্যাটারী চালিত অটোরিক্সা যোগে দক্ষিণ বাসস্ট্যান্ডের দিকে যাওয়ার সময় গোবিন্দগঞ্জ উপজেলা গেটের সামনে পৌছিলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রæতগামী ট্রাক অটোরিক্সাটিকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন গুরুতর আহত নারায়ন চন্দ্র সরকারকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে জানান, আইনী প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 333
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪