|

ঢাবি লক্ষীপুর ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

প্রকাশিতঃ ২:২৮ অপরাহ্ন | নভেম্বর ২০, ২০১৮

স্টাফ রিপোর্টার:

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ঢাবি লক্ষীপুর ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হয়েছেন মৃত্তিকা, পানি ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবু হানিফ মোহাম্মদ পলাশ, আর সাধারণ সম্পাদক হয়েছেন ইসলামিক স্টাডিজ বিভাগের সুজন মাহমুদ বাবর।

রবিবার (১৮ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া লক্ষীপুর জেলার ছাত্রকল্যাণ সমিতির ২০১৮-১৯ সেশনের আংশিক কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটি ঘোষণা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. শাহীন আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান, অর্থ বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান। সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক হিসেবে দায়িত্ব পালন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।

সংগঠনটি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে নবীন বরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, শিক্ষাসফর, স্মরণিকা ও ক্যালেন্ডার প্রকাশনা, ক্যারিয়ার সেমিনার, ঢাবিতে ভর্তিচ্ছুদের জন্য তথ্য ও পরামর্শ কেন্দ্র পরিচালনা, ইফতার মাহফিল ও আলোচনা সভা, প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন, ঈদ পুনর্মিলন সহ নানা অনুষ্ঠান আয়োজন করে আসছে।

যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান বলেন, এই সংগঠনটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন, আমাদের প্রধান উদ্দেশ্য লক্ষ্মীপুর থেকে আসা সবাইকে একত্রিত করে নবাগত শিক্ষার্থীদের বরণ করা, শিক্ষা সফর আয়োজন করা, ঢাবিতে ভর্তিচ্ছুদের জন্য তথ্য ও পরামর্শ কেন্দ্র পরিচালনা, প্রয়োজনে হলে থাকার ব্যবস্থা করা, ইফতার মাহফিল ও আলোচনা সভা, প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন, ঈদ পুনর্মিলনসহ নানা অনুষ্ঠান আয়োজন করে করা। লক্ষ্মীপুরের যেকোন শিক্ষার্থী আমাদের সাথে যোগাযোগ করে ভার্সিটি ভর্তি সম্পর্কিত যাবতীয় তথ্য সহায়তা পেতে পারে।

দেখা হয়েছে: 651
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪