|

ঢামেক চিকিৎসক দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত

প্রকাশিতঃ ১২:৪৯ পূর্বাহ্ন | মে ১০, ২০১৮

ঢামেক চিকিৎসক দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসককে ছুরিকাঘাতে আহত করে পালিয়েছে দুর্বৃত্তরা। বুধবার সকাল পৌনে ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল সংলগ্ন দোয়েল চত্বরে মোটরসাইকেলে করে আসা দুই দুর্বৃত্ত ছুরি মারে চিকিৎসক সামিউল আলম সোহানকে (৪৫) সামিউল ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটের মেডিকেল অফিসার।

আহত সামিউল জানান, আজ সকালে খিলগাঁও তিলপাপাড়া থেকে মোটরসাইকেল চালিয়ে হাসপাতালে আসছিলেন তিনি। এসময় দোয়েল চত্বরে পৌঁছালে পেছন থেকে আরেকটি মোটরসাইকেলে থাকা দুইজন পিঠে ছুরি মেরে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলসহ রাস্তায় পড়ে যান তিনি।

বার্ন ইউনিটের পরিচালক অধ্যাপক আবুল কালাম জানান, সামিউলের পিঠে ছুরির একটি আঘাত রয়েছে। তাৎক্ষণিক ভাবে অস্ত্রোপচার করা হয়েছে। এখন তার অবস্থা আশঙ্কামুক্ত।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান বলেন, সামিউল জানিয়েছেন, তার চলন্ত মোটরসাইকেল থেকে আরেকটি মোটরসাইকেল থেকে ছুরিকাঘাত করছে। তবে কি কারনে হামলা হয়েছে তা জানা যায়নি। তাকে মামলা করতে বলা হয়েছে। পুলিশও দুর্বৃত্তদের ধরতে কাজ করছে।

দেখা হয়েছে: 429
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪