|

শরীয়তপুর পৌরসভা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মানিক মোল্যা

প্রকাশিতঃ ৭:০৬ অপরাহ্ন | মার্চ ১৬, ২০২০

পৌরসভা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মানিক মোল্যা

শরীয়তপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের শরীয়তপুর জেলা শাখার সদর পৌরসভা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। পৌরসভা আওয়ামীলীগের নতুন কমিটিতে জায়গা পেয়েছেন সাংবাদিক, সমাজ সেবক, রাজনীতিক ও শিক্ষানুরাগী মোঃ মানিক মোল্যা।

তাকে শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের নতুন কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার ও সাধারণ সম্পাদক অনল কুমার দে’র স্বাক্ষরিত এক চিঠি থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

৭১ সদস্যে বিশিষ্ট এই কমিটিতে সভাপতি হয়েছেন এমএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক আমির হোসেন খান।

মোঃ মানিক মোল্যা গাজী টিভি’র শরীয়তপুর প্রতিনিধি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন দীর্ঘদিন ধরে, ইতিমধ্যে শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। একাধারে তিনি পালন করছেন পালং বাজার ও পূর্ব পালং বাজার বণিক সমিতির দপ্তর সম্পাদকের দায়িত্ব।

তিনি পেশায় একজন সাংবাদিক হলেও রাজনীতি, সমাজ সেবা ও শিক্ষার প্রতি তার রয়েছে তার গভীর ভালোবাসা।

সমাজের অবহেলিত মানুষের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে গড়ে তুলেছেন ‘মোল্যা নাজিম উদ্দিন প্রি-ক্যাডেট স্কুল এন্ড কিন্ডারগার্টেন’ নামে একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান। সাধারণ মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে নিরলসভাবে সেবামূলক কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত।

মোঃ মানিক মোল্লা সদর পৌরসভার ২নং ওয়ার্ডের দাসার্তা গ্রামের মোঃ নাজিম উদ্দিন মোল্যার দশ সন্তানের মধ্যে ষষ্ঠ সন্তান।

পৌরসভা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক হওয়ায় তার প্রতিক্রিয়া জানতে চাইলে মানিক মোল্যা বলেন, আমাকে এই গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব দেওয়ায়, জননেতা ইকবাল হোসেন অপু এমপি শরীয়তপুর-১ শরীয়তপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসেম তপাদার, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক আমির হোসেন খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে তা যেন যথাযথ ভাবে পালন করতে পারি সেজন্য সকলের দোয়া কামনা করছি।

দেখা হয়েছে: 492
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪