|

তানোরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্ধোধন

প্রকাশিতঃ ১১:৪৯ পূর্বাহ্ন | অক্টোবর ১৬, ২০১৮

তানোরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্ধোধন

তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোর ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্ধোধন করা হয়েছে। সোমবার সকালে একে সরকার সরকারী কলেজের সম্মেলন কক্ষে এজেন্ট সারওয়ার টেলিকম ব্যাংকিং এর আয়োজনে ইসলামী ব্যাংক কেশর হাট শাখার ম্যানেজার এফ আর এম ওয়াসিউর রেজার সভাপতিত্বে প্রধান অতিথি থেকে এর উদ্ধোধন করেন ইসলামী ব্যাংক রাজশাহী জোনাল অফিসের এভিপি ও জোন প্রধান কাওছার উল আলম। বিশেষ অতিথি ছিলেন সিমিনয়র ভাইস প্রেসিন্ডেট (এসভিপি) মিজানুর রহমান মিজি।

এসময় উপস্থিত ছিলেন, তানোর একে সরকার সরকারী কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান মৃধা, সারওয়ার টেলিকমের মালিক গোলাম সারওয়ার, আর এস টেলিকমের মালিক রইস উদ্দিন, তানোর পৌর সভার কাউন্সিলর আবদুল লতিব, তানোর থানা মোড় বণিক সমিতির সভাপতি নান্টু, বিশিষ্ট ব্যবসায়ী মাইনুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে মনোজাত পরিচালনা করেন কৃষ্ণপুর বায়তুল আমান দাখিল মাদ্রাসার সুপার আজাহার আলীসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ইসলামী ব্যাংক কেশর হাট শাখার স্টাফ ওমর আলী।

দেখা হয়েছে: 631
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪