|

তানোরে ইয়াবা ও ফেন্সিডিল নিয়ে পৌরসভার কর্মচারীসহ গ্রেফতার ২

প্রকাশিতঃ ৪:২৭ অপরাহ্ন | জুলাই ০৮, ২০১৯

গ্রেফতার-atok-আটক

তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোর থানার মুন্ডুমালা পুলিশ ফাঁড়ির বিষেশ অভিযানে ২২পিচ ইয়াবা ও ফেন্সিডিল বহন কালে পৌরসভার কর্মচারীসহ ২জনকে গ্রেফতার করেছে মুন্ডুমালা পুলিশ ফাঁড়ি।

জানা গেছে, আজ (গতকাল) রবিবার বিকেলে মুন্ডুমালা বাজারের ভিতরে মাদক কেনা-বেচার সময় তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মুন্ডুমালা পৌরসভার সাদিপুর গ্রামের মৃত মাহবুবুর রহমানের পুত্র আমানুল্লাহ ওরুফে আমান(২৮) ও প্রকাশ নগর গ্রামের আবু বক্কর সিদ্দিকের পুত্র কাউসার আলী(৩০)।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আমানুল্লাহ ওরুফে আমান ও কাউসার আলী দীর্ঘদিন ধরে স্থানীয় কিছু প্রভাবশালী নেতার ছত্র ছায়ার ভিতরে থেকে তারা নিয়মিত ইয়াবা ও ফেন্সিডিল মাদকের ব্যবসা করে আসছিলো।

মুন্ডুমালা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক এসআই জামাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিষেশ অভিযান চালিয়ে ওই ২ মাদক ব্যবসায়ীকে ২২পিচ ইয়াবা ও ২০মিলি ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানান।

বিষয়টি নিশ্চিত করে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মুন্ডুমালা ফাঁড়ির পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হবে। আটককৃত মাদক ব্যবসায়ীদের সোমবার সকালে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 332
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪