|

তানোরে কৃষি কর্মকর্তার মাথা ফাটালো যুবলীগ নেতারা,গ্রেফতার ১

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | মে ১৯, ২০২০

নাজিম হাসান,রাজশাহী থেকে:
রাজশাহীর তানোরে কথা কাটাকাটির জেরে উপজেলার কামারগাঁ ইউনিয়নের মাদারীপুর ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব রহমানের মাথা ফাটালো ওয়ার্ড যুবলীগ নেতা। গতকাল মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটে তানোর পৌরএলাকার আমশো মেডিকেল মোড়ে। এঘটনায় ৩ যুবলীগ নেতাকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় পুলিশ ওয়ার্ড যুবলীগ নেতা সাফিকে গ্রেফতার করেছে।

জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা কৃষি সম্প্রসারণ কার্যালয় থেকে দাপ্তরিক কাজ শেষে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুল মোটরসাইকেল যোগে তানোরে আসার পথে আমশো মেডিকেল মোড়ে একটি ট্রাক্টর তাঁদের ধাক্কা দেয়। এসময় ট্রাক্টরের চালকের সঙ্গে কথাকাটাকাটি হয় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মাইনুলের।

এসময় তানোর পৌর ৬নং ওয়ার্ড যুবলীগ লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাফিউল ইসলাম সাফি তাঁর অনুসারীদের নিয়ে কোন কিছু বোঝার আগেই উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুলের উপর হামলা চালান। হামলায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ইসলামের মাথা ফেটে যায়। পরে ¯’ানীয়রা গুরুতর আহত অব¯’ায় তাঁকে উপজেলা স্বা¯’্য কেন্দ্রে ভর্তি করেন। সেখানে তাঁর মাথায় ছয়টি সেলাই লাগে।

এঘটনায় তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবং ওসি রাকিবুল হাসান ঘটনা¯’ল পরিদর্শন ও আহতদের দেখতে হাসপাতালে যান।

তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান বলেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের উপর হামলার ঘটনায় যুবলীগ নেতা সাফি, আতাউর ও শহীন মোল্লার নামে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মইনুল ইসলাম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

দেখা হয়েছে: 245
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪