|

তানোরে গাঁজা ও নারী নির্যাতন মামলায় আটক ৩জন

প্রকাশিতঃ ২:৫০ অপরাহ্ন | মার্চ ১৫, ২০২২

তানোরে গাঁজা ও নারী নির্যাতন মামলায় আটক ৩জন

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর থানা পুলিশের পৃথক বিশেষ অভিযান ১২গ্রাম গাঁজাসহ এজাহার ভুক্ত নারী নির্যাতন মামলায় ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় গ্রেফতারকৃত ২জন আসামির কাছে থেকে ১২গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এছাড়াও নারী নির্যাতন মামলার এজাহার ভুক্ত ১জনকে গ্রেফতার করা হয়েছে।

গাঁজাসহ গ্রেফতারকৃত আসামিরা হলেন, তানোর পৌর এলাকার আমশো গ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র রায়হান আলী(৩৩) ও একই গ্রামের এন্তাজ সরদারের পুত্র সোহেল রানা লিটন(৩২)। এবং এজাহার ভুক্ত নারী নির্যাতন মামলায় গ্রেফতার হওয়া আসামি হলেন,তানোর পৌর এলাকার চাপড়া গ্রামের মৃত রিয়াজ সরদারের পুত্র আসাদুল ইসলাম(৩০)।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২গ্রাম গাঁজাসহ ২জন ও নারী নির্যাতন মামলায় দীর্ঘদিন ধরে পলাতক এজাহার ভুক্ত আসামি আসাদুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের পুলিশ স্কটের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 117
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪