|

তানোরে চোলাই মদসহ আটক ২পলাতক ১

প্রকাশিতঃ ১০:৫৯ অপরাহ্ন | মার্চ ১৯, ২০২২

তানোরে চোলাই মদসহ আটক ২পলাতক ১

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে দেশীয় চোলাই মদসহ দুইজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার ও শনিবার বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এছাড়াও একজন নারী মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হলেও তার নামে মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামী হলেন,উপজেলার বাধাইড় ইউপির জুমার পাড়া যোতগোকুল গ্রামের অন্তর মুর্মুর পুত্র শ্রী বিশ্বনাথ মুর্মু(৩৬)কে ১০লিটার চোলাই মদ ও একই পাড়ার শ্রী কৃষ্ণ মুর্মু ও তার স্ত্রী পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যেতে সক্ষম হলেও বাড়ি তল্লাশি করে বাড়িতে লুকিয়ে রাখা নিষিদ্ধ মাদক ১০লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এতে করে পলাতক আসামী স্বামী স্ত্রীর নামে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া সিআর মামলার আসামি তানোর পৌর এলাকার আমশো তাতিয়াল পাড়া গ্রামের লিটুর পুত্র রাজিবুল ইসলামকে গ্রেফতার করেন থানা পুলিশ।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া জানান, মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 92
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪