|

তানোরে চোলাই মদসহ দুইজন গ্রেফতার

প্রকাশিতঃ ৩:৫৯ অপরাহ্ন | মার্চ ১২, ২০২১

তানোরে চোলাই মদসহ দুইজন গ্রেফতার

সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোর থানা পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি ও দেশীয় চোলাই মদসহ দু’জন কে গ্রেফতার করেছে তানোর থানার পুলিশ। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের মাধ্যমে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিবের নির্দেশে অভিযান চালিয়ে জিআর নং-১৬৮/২০১৮সালের ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি মুন্ডুমালা বাজারের মৃত তাজবুল হকের পুত্র তামসু(৪০)কে গ্রেফতার করা হয়।

অপর দিকে উপজেলার বাধাইড় ইউনিয়নের বৈদ্যপুর আদিবাসী পাড়ার মৃত মহেশ হাসদার ছেলে পলাশ হাসদা(২০)কে অভিযান চালিয়ে ১১লিটার চোলাই মদসহ গ্রেফতার করেন থানা পুলিশ। থানা পুলিশ সূত্রে জানা গেছে, বাধাইড় ইউনিয়নের বৈদ্যপুর আদিবাসী পাড়ার মৃত মহেশ হাসদার ছেলে পলাশ হাসদা দীর্ঘদিন ধরে এলাকায় চোলাই মদের ব্যবসা করে আসছিলো।

এতে গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে তাকে ১১লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়। আর মুন্ডুমালা বাজারের মৃত তাজবুল হকের পুত্র তামসু দীর্ঘদিন ধরে জিআর মামলায় পলাতক ছিলেন। গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব বলেন, একজন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি আর একজন চোলাই মদের ব্যবসায়ী ছিলেন। তাদের গোপন সংবাদের মাধ্যমে গ্রেফতার করা হয়েছে। সকালে তাদের জেল হাজতে পেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 252
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪