|

তানোরে চোলাই মদ ও গাঁজাসহ গ্রেফতার ৫জন

প্রকাশিতঃ ৬:৩০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০২, ২০২২

তানোরে চোলাই মদ ও গাঁজাসহ গ্রেফতার ৫জন

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে দেশীয় চোলাই মদ ও গাঁজাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার(১ফেব্রুয়ারি) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছে দেশীয় চোলাই মদ ও গাঁজা উদ্ধার করা হয়।

গাঁজা ও চোলাই মদসহ গ্রেফতারকৃত আসামীরা হলেন, উপজেলার বাধাইড় ইউপির হাপানিয়া গ্রামের মৃত নন্দ দাসের স্ত্রী শ্রীমতি অঞ্জুলী দাসকে ২০গ্রাম গাঁজা,সরনজাই ইউপির তাতিহাটি(হাটখোলা) গ্রামের শ্রী বিশু দাসের পুত্র শ্রী দিলিপ মুর্মু(২৮)কে ১০লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়।

এছাড়া অপর আর ৩জন আসামীরা হলেন,চাঁন্দুড়িয়া ইউপির চাঁন্দুড়িয়া গ্রামের আলিমুদ্দিনের পুত্র সিআর মামলার আসামি আলম,আলিমুদ্দিনের স্ত্রী আকলিমা বেগম,কলাম ইউপির পিপড়া গ্রামে ইয়ার বক্সের পুত্র রবিউল ইসলাম।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি রাকিবুল হাসান জানান, গ্রেফতারকৃত মাদক মামলার আসামিরা দীর্ঘদিন ধরে এলাকায় গোপনে গাঁজা ও দেশীয় চোলাই মদের ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের মাদকসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিধি মোতাবেক পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 124
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪