|

তানোরে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৭:৫৭ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০২১

তানোরে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে বাংলাদেশ জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১জানুয়ারি) সন্ধ্যায় তানোর থানার মোড়ে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

জেলা জাতীয় পার্টির সদস্য ও তানোর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক শামসুদ্দিন মন্ডলের সভাপতিত্বে ও তানজুর রহমানের সঞ্চালনায় উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সদস্য ও উপজেলা শাখার সদস্য ইমদাদুল হক।

বিশেষ অতিথি তানোর পৌরসভা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও আসন্ন পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র পদপ্রার্থী আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি আব্দুস সালাম, সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলা জাতীয় পার্টি, বিশেষ অতিথি বাবলু মোল্ল্যা, সাবেক সাংগঠনিক সম্পাদক তানোর পৌরসভা জাতীয় পার্টি।

এসময় বাংলাদেশ জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশাল আয়োজন করে জমকালো ভাবে আলোচনা সভা অনুষ্ঠান করা হয়েছে।

দেখা হয়েছে: 279
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪