|

নিখোঁজের আটদিন পর বিল থেকে মৎস্যজীবির লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:১৫ অপরাহ্ন | জুলাই ১৭, ২০২৩

তানোরে নিখোঁজের আটদিন পর বিল থেকে মৎস্যজীবির লাশ উদ্ধার

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর পৌর এলাকার সীমান্তবর্তী বিলে নিখোঁজের আট দিন পর মৎস্যজীবি সঞ্জিত (৩৫) নামের যুবকের লাশ উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেন মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম ও তানোর থানার ওসি আব্দুর রহিম।

রোববার দুপুরের পরে কালিগঞ্জ মাসিন্দা হলদার পাড়া বিল ও মোহনপুর সীমানা থেকে উদ্ধারের ঘটনা ঘটে। এঘটনায় এলাকাজুড়ে নানা প্রতিক্রিয়া দেখা দিয়েছে। সঞ্জিতের বাড়ি কালিগঞ্জ মাসিন্দা হলদার পাড়া গ্রামে। সে বিষ্ণু পদর পুত্র।

তানোর থানার ওসি আব্দুর রহিম ঘটনার সত্যতা শিকার করে বলেন, গত ৮ জুলাই সঞ্জিত নিখোঁজ আছে বলে থানায় জিডি করেন। এরপর থেকে পুলিশ নানা ভাবে নিখোঁজ সঞ্জিত কে উদ্ধারে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে কোন খোঁজ পাওয়া যায়নি। রোববার দুপুরের দিকে সঞ্জিতের মরদেহ বিলে ভাঁসতে দেখে এলাকার লোকজন ফোন করেন। সাথে সাথে দুই থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে । কিন্তু যে জায়গায় লাশ ছিল সেটি মোহনপুর সীমানার মধ্যে পড়ায় মরদেহ মোহনপুর থানায় রয়েছে।

মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম জানান, মরদেহ বিলের পানিতে ভাসতে দেখে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এটি আত্মহত্যা নাকি কেউ মেরে বিলে ভাসিয়ে দিয়েছেন জানতে চাইলে তিনি জানান, লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছেনা।

স্থানীয়রা জানান, গত ১০/১২ দিন ধরে নিখোঁজ ছিলেন সঞ্জিত। বিভিন্ন জায়গায় খোঁজ ও সন্ধান করে না পাওয়ার কারনে গত ৮ জুলাই শনিবার থানায় জিডি করেন পরিবারের লোকজন। কিন্তু কোন খোঁজ না পেয়ে রোববার তার মরদেহ বিলে পাওয়া গেল। লাশ উদ্ধারের পর থেকে পরিবার ও গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। সঞ্জিতের কারো সাথে তেমন কোন দ্বন্দ্ব ফাসাদ ছিল বলে আমাদের জানা নেয়। তারপরও একজন সাধারন মৎজীবীকে এভাবে মেরে ফেলবে কেউ ভাবতেই পারছেন না।

দেখা হয়েছে: 87
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪