|

তানোরে দোকান মালিককে পিটিয়ে ২ আহত গ্রেপ্তার ৩

প্রকাশিতঃ ৩:০৬ পূর্বাহ্ন | মার্চ ০৪, ২০১৮

পিটিয়ে আহত

সাইদ সাজু , তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে ভাড়া দেয়া দোকানের সামনে সিড়ি নির্মান করতে চাওয়ায় নিয়ে দ্বন্দের জের ধরে দোকান মালিকের পুত্রসহ ২জনকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে।

শনিবার দুপুরে তানোর থানা মোড়ে এঘটনা ঘটে। এঘটনায় আহত দোকান মালিক গুবির পাড়া গ্রামের আব্দুল ওহাবের পুত্র আমিনুল ইসলাম লিটন (২২) ও তার বন্ধু আমশো গ্রামের মফিজ উদ্দিনের পুত্র জসিম উদ্দিন ধলু (২৮) কে মাথা ফাটা অবস্থায় তানোর উপজলো স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

অপর দিকে খবর পেয়ে তানোর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ইসলামিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্টের মালিক গুবির পাড়া গ্রামের মৃত পরান সরদারের পুত্র আলম সরদার (৩৪) ও তার ২ ভাগ্নে হোটেল কর্মচারী গুবির পাড়া গ্রামের ইসরাইলের পুত্র বকুল হোসেন ( ২৮) ও শরিফুল ইসলাম (২২) কে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এঘটনায় দোকান মালিক গুবির পাড়া গ্রামের ওহাব হোসেন বাদি হয়ে ৩জনকে আসামী করে তানোর খানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ, পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, গুবির পাড়া গ্রামের মৃত পরান সরদারের পুত্র আলম সরদার একই গ্রামের বাঘার পুত্র ওহাব হোসেনসহ ৩ ভাইয়ের তানোর থানা মোড়ের একটি জায়গা ৬বছরের জন্য ৯লাখ টাকা জামানত দিয়ে পাকা ঘর নির্মান করে ইসলামিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্টের ব্যবসা করে আসছিলো।

গত কয়েকদিন থেকে ওহাব হোসেনের পুত্র আমিনুল ইসলাম লিটন ২য় তলায় দোকান ঘর তৈরি করার জন্য ওই হোটেলের সামনে সিড়ি নির্মান করার জন্য ইসলামিয়া হোটেলের মালিক আলম সরদারকে তার হোটেলের সামনে পরোটা তৈরির স্থানটি ভেঙ্গে নেয়ার অনুরোধ করে আসছিলো।

এনিয়ে শুক্রবার সন্ধ্যায় আলম দোকান ঘর ছেড়ে দেয়ার জন্য জামানত ফেরত চাইলে জামানত ফেরত দেয়ার কথা বলে ইসলামিয়া হোটেলের মেইন গেটে তালা লাগিয়ে চলে যায়। পরে আলম সরদার ওই তালা ভেঙ্গে ফেলে এবং ওহাব হোসেনকে দোকানের সামনে পেয়ে আলমের ভাগ্নে হোটেলের কর্মচারী শরিফুল ইসলাম ধাক্কা দিয়ে তাড়িয়ে দেয়।

এরই জের ধরে শনিবার দুুুপুরে ওহাব হোসেনের পুত্র লিটন ও তার বন্ধু জসিম উদ্দিন ধলু হোটেলে গিয়ে শরিফুলকে একটা ধাপ্পর মেরে ১শ’গজ দুরের একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিল। এসময় আলম সরদার তার দোকানের কর্মচারীদেরকে সাথে নিয়ে লাঠি ও খড়ির চড়া হাতে নিয়ে ওই দোকানে বসে থাকা লিটন ও ধলুকে এলোপাথাড়ী ভাবে মারপিট শুরু করেন। এসময় লিটন ও ধলুর মাথা ফেটে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এসময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আলমসহ তার ২ ভাগ্নেকে গ্রেপ্তার করে থাানয় নিয়ে আটকে রাখেন।

এব্যাপারে গ্রেপ্তার ইসলামিয়া হোটেলের মালিক আলম সরদার বলেন, গত শুক্রবারের জের ধরে শনিবার দুপুরে লিটন ও ধলু দোকানে এসে আমার ভাগ্নে শরিফুলকে মেরে চলে গেছে, তাই শরিফুলের ভাই বকুলসহ লিটন ও ধলুকে উত্তম মাধ্যম দিয়েছে।

এব্যাপারে আহত লিটন বলেন, আমি ২য় তলায় কফি হাউস করার জন্য সামনে সিড়ি করতে চেয়েছি, আলম দোকান ছেড়ে দিতে চাওয়ায় তার জামানত ফেরত দেয়ার কথা বলে তালা লাগিয়ে দিয়েছি, পরে ওই তালা ভেঙ্গে ফেলেছে এবং আমার পিতা আলমের দোকানে গেলে শরিফুল ঘাড় ধাক্কা দিয়ে দোকান থেকে বের করে দিয়েছে।

আমি শনিবার দুপুরে দোকানে গিয়ে ইয়ারকির ছলে শরিফুলকে শুধু একটা ধাপ্পর মেরে চলে এসে সুমনের দোকানে বসে চা খাচ্ছিলাম হঠাৎ আলমসহ কয়েকজন হাতে খড়ির চড়া ও লাঠি দিয়ে পেছন থেকে বেধড়ক ভাবে মারপিট করে।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে, আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

দেখা হয়েছে: 600
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪