|

তানোরে বিশিষ্ট সমাজসেবক সুজনের ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:০৯ অপরাহ্ন | জুলাই ২২, ২০২১

তানোরে বিশিষ্ট সমাজসেবক সুজনের ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠিত

সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোরে স্থানীয় সাংসদের পক্ষ থেকে প্রসিদ্ধ ব্যবসায়ী, বিশিস্ট সমাজ সেবক, তরুণ নেতৃত্ব ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী আবুল বাসার সুজনের আয়োজনে ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

তানোর পৌর আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও পৌরবাসীর উদ্দেশ্যে ঈদ পুর্ণমিলনীর আয়োজন করেন এ বিশিষ্ট সমাজসেবক তরুণ প্রজন্মের নেতা আবুল বাসার সুজন।

জানা গেছে,(২২ জুলাই) বৃহস্প্রতিবার পৌর এলাকার চাপড়া মহল্লায় সুজনের বাসভবনে ঈদ পুর্ণমিলনীতে আগত নেতাকর্মী ও পৌরবাসির সম্মানে প্রীতিভোজ আয়োজন করা হয়। প্রীতিভোজে অংশগ্রহণ করেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

এদিকে সুজনের এমন ব্যতিক্রম আয়োজনে পৌরবাসী, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ সৃস্টি করেছে। কেউ কেউ বলছে, ঈদের আগের দিন থেকেই কর্মীদের ফেলে অধিকাংশ নেতা যখন আত্মগোপণে তখন সুজনের এমন আয়োজন সত্যি প্রশংসনীয়।

কারণ এমন আয়োজন করার কথা ওই সব দায়িত্বশীল নেতাদের ছিল বলে মনে করেন সুশিল সমাজ। পরে থানা মোড়ে দুঃস্থ ও পথচারীদের মধ্যে খাবার বিতরণ করেন আবুল বাসার সুজন।

দেখা হয়েছে: 171
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪