|

তানোরে ভারত ফেরত একটি পরিবারকে লকডাউন

প্রকাশিতঃ ৬:০৮ অপরাহ্ন | মে ০১, ২০২১

তানোরে ভারত ফেরত একটি পরিবারকে লকডাউন

সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোরে ভারত ফেরত একটি পরিবারকে লক ডাউন ঘোষণা করা হয়েছে। এমন লক ডাউনের ঘটনাটি ঘটেছে, তানোর পৌর এলাকার ৩নং চাপড়া গ্রামে।

জানা গেছে, চাপড়া গ্রামের মৃত অম্বিকা অধিকারীর ছেলে দীলিপ অধিকারী প্রায় ১মাস আগে তার অসুস্থ মেয়ে দিয়া অধিকারীর হার্ডের চিকিৎসার জন্য ভারতে নিয়ে যান। কিন্তু হঠাৎ করে করোনা ভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় তার মেয়ের হার্ডের অপারেশন করতে বিলম্ব হওয়ায় অর্থিক সংকটের জন্য দীর্ঘদিন ভারতে থাকা সম্ভব না হওয়ায় দীলিপ অধিকারী সবরকম পরিক্ষা নীরিক্ষা করে তার মেয়েকে নিয়ে বাংলাদেশে ফেরত আসেন।

এতে করে ভারত ফেরত কথা শুনে তানোর থানার পুলিশ সঙ্গে সঙ্গে পরিবারটির বাড়িতে গিয়ে পুরো পরিবারকে বাড়ি থেকে বের হতে নিষেধ করে তাঁদের বাড়িটি লক ডাউন ঘোষণা করা হয়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব বলেন, তানোর পৌর এলাকার চাপড়া গ্রামের দীলিপ অধিকারী তার মেয়েকে ভারতে চিকিৎসা শেষে দেশে ফিরে আশার কথা এলাকাবাসীর মাধ্যমে জানতে পারলে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠিয়ে বাড়িটি লক ডাউন ঘোষণা করা হয়েছে।

দেখা হয়েছে: 184
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪