|

তানোরে যথাযথ মর্যাদায় শোক দিবস পালন

প্রকাশিতঃ ৯:০০ অপরাহ্ন | অগাস্ট ১৫, ২০২১

তানোরে যথাযথ মর্যাদায় শোক দিবস পালন

তানোর(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও ১৫আগষ্ট জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

রবিবার(১৫ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে তানোর উপজেলা প্রশাসন ও তানোর থানা পুলিশ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ,তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার,তানোর মহিলা কলেজের অধ্যক্ষ অনূকূল কুমার ঘোষ প্রমূখ উপস্থিত ছিলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষ রোপন ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এবং বৃক্ষ রোপণ শেষ করে বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 175
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪