|

তানোরে হাঙ্গার প্রজেক্টের আলোচনা সভা নিয়ে মিশ্রপ্রতিক্রিয়া!

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ন | ডিসেম্বর ২২, ২০২১

তানোরে হাঙ্গার প্রজেক্টের আলোচনা সভা নিয়ে মিশ্রপ্রতিক্রিয়া!

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ কতৃক আয়োজিত রাজনৈতিক সম্প্রীতি চর্চা শীর্ষক আলোচনা সভা নিয়ে জনমনে মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে, বইছে মুখরুচোক গুঞ্জন।

জানা গেছে, ২২ ডিসেম্বর বুধবার তালন্দ কলেজের সাবেক অধ্যক্ষ সেলিম উদ্দিন কবিরাজের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মাহমুদুর রহমান মাসুদ মিঞার সঞ্চালনায় তালন্দ এ,এম,উচ্চ বিদ্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান সোনীয়া সরদার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আখেরুজ্জামান হান্নান।

অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন তানোর পৌর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য শরীয়তুউল্লাহ, ওযার্ড বিএনপির সভাপতি ওবায়দুর রহমান, স্বেচ্ছাসেবক দলের সদস্য মাহাবুর মোল্লা প্রমুখ।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান,আলোচনা সভায় বিএনপি, যুবদল এবং ছাত্রদল মতাদর্শীদের আধিক্য, খাবারের মান ও কিছু অপ্রাসঙ্গিক আলোচনা নিয়ে সাধারণের মধ্যে এসব ক্রিয়া-প্রতিক্রিয়ার সুত্রপাত হয়েছে বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক অতিথি বলেন, খাবারের জন্য পর্যাপ্ত বরাদ্দ থাকলেও খাবারের মাণ ছিল নিম্নমাণের।

এবিষয়ে জানতে চাইলে সহকারী অধ্যাপক মাসুদুর রহমান মাসুদ এসব অভিযোগ অস্বীকার করে বলেন,যারা সমাজের ভাল কিছু চাই না তারাই এমন গুজব ছড়াবে।

দেখা হয়েছে: 153
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪