|

তানোরে ২১শে আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় বিক্ষোভ সমাবেশ

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ন | অগাস্ট ২১, ২০২২

তানোরে ২১শে আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে ভয়াবহ ২১শে আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে বিক্ষোভ প্রতিবাদ মিছিল ও সমাবেশ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে উপজেলা পরিষদের গেইট থেকে উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকদের নিয়ে বিক্ষোভ মিছিল বের করা হয়।

এসময় বিক্ষোভ মিছিলটি থানার মোড় হয়ে গোল্লাপাড়া বাজার প্রদক্ষিন করে থানার মোড়ে সমাপ্ত করে সেখানে অস্থায়ী মঞ্চ তৈরি করে ২০০৪সালের ২১ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উপরে নৃশংস ভাবে হত্যার উদ্দেশ্য গ্রেনেড হামলার ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তব্য দেন নেতারা।

উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবায়ের হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার,উপজেলা মহিলা লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু,উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমেনিন রিয়াদ প্রমূখসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 95
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪